অঙ্কিত রাজপুতে বোলিং তোপে ব্যাটিং বিপর্যয়ে সাকিবের হায়দ্রাবাদ

ক্রিকেট খেলাধুলা

বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে খেলাটি রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম, হায়দরাবাদে শুরু হয়। আইপিএলের ২৫তম ম্যাচে মুখোমুখি হচ্ছে তারা। এ ম্যাচে থাকছে বিশ্বে সেরা অলরাউন্ডার বাংলাদেশের টেস্ট ও টি২০ দলে অধিনায়ক সাকিব আল হাসান।

গত ১৯ এপ্রিল সানরাইজার্স হায়দ্রাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাব প্রখমে মুখোমুখি। মোহালিতে অনুষ্ঠিত হয়ে যাওয়া খেলায় সানরাইজার্স হায়দরাবাদকে পরাজিত করে কিংস ইলেভেন পাঞ্জাব। এক সপ্তাহ পরে আবার উভয় দল মুখোমুখি রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে। টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নিয়ে কিংস ইলেভেন পাঞ্জাব।

৬ ম্যাচ খেলে ৫ জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। আর ৬ ম্যাচে ৪ জয়ে পয়েন্ট টেবিলের ৩ নম্বরে রয়েছে সানরাইজার্স হায়দ্রাবাদ। এই ম্যাচে জয় পেলে হায়দ্রাবাদের সুযোগ থাকবে পয়েন্ট টেবিলের দুই নম্বরে ওঠার।

এদিকে টসে হেরে ব্যাট করতে নেমেই ব্যাটং বিপর্যয়ে পড়েছে সাকিবের সানরাইজার্স হায়দরাবাদ। মাত্র ১ রানের মাথায় দলীয় অধিনায়ক কেন উইলিয়ামসন আউট হন। ৩ বল খেলে কোন রান না করে ফিরে যান উইলিয়ামসন। রবিচন্দ্রন অশ্বিনের হাতে ক্যাচ দিয়ে অঙ্কিত রাজপুতের বলে বোকা বনে ফিরে যান।

অধিনায়ক বিদায় নিলে মাঠে আসেন রবীন্দ্র সাহা কিন্তু তিনিও ফিরে যান মাত্র ৯ বলে ৬ রান করে। এর আগে ৮ বলে ২ চার মেরে ১১ রান করে ফিরে যান শিখর ধাওয়ান। শেষ খবর পর্যন্ত ৬ ওভারে ৩ উইকেট হারিয়ে ৩৮ করেছে সানরাইজার্স হায়দরাবাদ। ব্যাটিংয়ে আছেন সাকিব ও মনিষ পাণ্ডে। অঙ্কিত রাজপুত ৩ ওভার বল করে ৯ রান দিয়ে তিনটি উইকেট নিয়েছেন।

দু’দলের একদশে আছেন যারা:
সানরাইজার্স হায়দরাবাদ:
শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রবীন্দ্র সাহা, মনিষ পাণ্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, মোহাম্মদ নবী, রশিদ খান, বসিল থম্পি, সিদ্ধার্থ কাউল, সন্দীপ শর্মা।

কিংস ইলেভেন পাঞ্জাব
লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াং আগরওয়াল, করুণ নায়ার, অ্যারন ফিঞ্চ, মনোজ তিওয়ারি, রবিচন্দ্রন অশ্বিন (অধিনায়ক), এন্ড্রু টাই, বারিধার স্রান, অঙ্কিত রাজপুত, মুজিব উর রহমান।