অবশেষে গোমর ফাঁস !-পড়ুন বিস্তারিত

ঢালিউড বিনোদন

ফের বিয়ে করতে যাচ্ছেন জনপ্রিয় সংগীতশিল্পী, সুরকার ও সংগীত পরিচালক বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও উপস্থাপক তানিয়া হোসাইন। ইতোমধ্যে দুই পরিবারের সম্মতিতেই আংটিবদলও সেরে নিয়েছেন তাঁরা। জানা গেছে, ১৬ মে রাতে অত্যন্ত ঘরোয়াভাবে তাঁদের আংটিবদল অনুষ্ঠান হয়। আংটিবদলের একটি ছবি ২০ মে রাতে তানিয়া হোসাইন তাঁর নিজের ফেসবুক পেজে পোস্ট করেন। সেই ছবির নিচে অভিনয় ও সংগীতজগতের অনেকেই অভিনন্দন জানান তাঁকে।

বেশ কিছুদিন ধরে শোবিজ অঙ্গনে গুঞ্জন ছিলো, বাপ্পা মজুমদার আর তানিয়া হোসাইন প্রেম করছেন। কিন্তু কোনোভাবেই নিশ্চিত হওয়া যাচ্ছিল না। দুজনের আংটিবদলের মধ্য দিয়ে সেই গুঞ্জন বাস্তব রূপ পেয়েছে।

গতকাল সোমবার রাতে বাংলাদেশের একটি শীর্ষস্থানীয় দৈনিককে তানিয়া হোসাইন বলেন, ‘আমাদের আংটিবদল হয়েছে। এর বেশি আপাতত আর কিছু বলতে চাই না।’ এদিকে বাপ্পা মজুমদারের কাছে বিষয়টি নিয়ে জানতে চাওয়া হয়। তবে তিনি এখনই কিছু বলতে চাননি। জানালেন, আজ মঙ্গলবার যেকোনো সময় বিষয়টি নিয়ে তাঁর অবস্থান পরিষ্কার করবেন।

উল্লেখ্য, ভালোবেসে চিত্র পরিচালক ও উপস্থাপক দেবাশীষ বিশ্বাস আর তানিয়া হোসাইন ২০১০ সালের ৩০ মার্চ বিয়ে করেন। বিয়ের এক মাস পর ১ মে খুব কাছের মানুষদের নিয়ে গুলশানের একটি রেস্তোরাঁয় তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক বছরের মাথায় তাঁরা দুজন বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন। অন্যদিকে, বাপ্পা মজুমদার এবং অভিনয়শিল্পী ও নৃত্যশিল্পী চাঁদনী ভালোবেসে বিয়ে করেন ২০০৮ সালের ২১ মার্চ। সেদিন ধানমন্ডি ২৭ নম্বর সড়কের সিয়ার্স রেস্টুরেন্টে বিয়ে হয় তাঁদের। নিজেদের মধ্যে মতের অমিল হওয়ার কারণে নয় বছর পর সংসারজীবনের ইতি টানেন তাঁরা।