অবশেষে চূড়ান্ত হল: এবারের আইপিএল অনুষ্ঠান মাতাবেন যারা

ক্রিকেট খেলাধুলা

বলিউডের হার্টথ্রব নায়ক রনবীর সিং, মাত্র ১৫ মিনিট পারফর্ম করবেন। সে জন্য ভারতীয় ক্রিকেট বোর্ড বিসিসিআইয়ের কাছে ১৫ কোটি রুপি হাঁকিয়েছিলেন। অবশেষে চূড়ান্ত হল: এবারের আইপিএল অনুষ্ঠান মাতাবেন যারা।

তার এই দর হাঁকানোতে ভারতীয় ক্রিকেট বোর্ডও রাজি হয়েছিল। ‘খিলজি’খ্যাত রনবীর সিং বামকাঁধে চোট পেলেন। আর এ কারণে ৭ এপ্রিলের আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে রনবীরের পরিবর্তে দেখা যেতে পারে ঋত্বিক রোশনকে।

মিনিট পনেরো স্টেজ কাঁপাতে রণবীর ৫ কোটি রুপি দর হাঁকালেও বলিউডের ‘ক্রিস’ এখন কী দর হাঁকান সেদিকেই তাকিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড। রনবীর না থাকলেও ওয়াংখেড়েতে স্টেজ মাতাতে দেখা যাবে পরিনীতি, বরুণ ও জ্যাকলিনদের। ৯০ মিনিটের উদ্বোধনী অনুষ্ঠানে মহড়া শুরু হয়ে গেছে ইতিমধ্যে। অনুষ্ঠান শেষ হবে প্রথম ম্যাচের টস হওয়ার মিনিট পনেরো আগে।

এবারই প্রথম উপস্থিত থাকবেন না সব দলের অধিনায়ক। ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলি, কেকেআর অধিনায়ক দিনেশ কার্তিক, দিল্লি ডেয়ারডেভিলস অধিনায়ক গৌতম গম্ভীর, রাজস্থান রয়্যালসের অধিনায়ক আজিঙ্কা রাহানে, পঞ্জাবের রবিচন্দ্রন অশ্বিন এবং সানরাইজার্স হায়দরাবাদের অধিনায়ক কেন উইলিয়ামসন। কেবলমাত্র উপস্থিত থাকবেন মুম্বাই ইন্ডিয়ান্স অধিনায়ক রোহিত শর্মা ও সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি।

প্রথম ম্যাচে গতবারের দুই ফাইনালিস্ট অধিনায়ককে এবার দেখা যাবে। গতবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়ক ছিলেন রোহিত শর্মা। আর রানার্সআপ পুণে সুপারজায়েন্টের অধিনায়ক ছিলেন মহেন্দ্র সিং ধোনি।