অবশেষে বিশাল রানের ব্যবধানে জয়ের দেখা পেল মুস্তাফিজের মুম্বাই

উদ্বোধনী ম্যাচ থেকে এখনো পর্যন্ত কোনো ম্যাচে জয়ের দেখা পায়নি মোস্তাফিজের মুম্বাই ইন্ডিয়ান্স। বর্তমান চ্যাম্পিয়ানরা শেষ ওভারে এসেই জয় থেকে ছিটকে যায়। তিনটি ম্যাচেই একই অবস্থা তাদের। তীরে এসেই তরী ডুবিয়ে ফেলে তারা। আজ চতুর্থ ম্যাচে তাদের প্রতিপক্ষ বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জারস ব্যাঙ্গালুরুর বিপক্ষে নিজেদের প্রথম জয়ের আশায় মাঠে নেমেছে মুম্বাই।

নিজেদের ৩ ম্যাচ শেষে মাত্র এক জয়ের দেখা পেয়েছে কোহলির ব্যাঙ্গালুরু। তাই তারাও আজ মাঠে নেমেছ জয়ের সন্ধানে।
টস ফলাফল: টসে জিতে ব্যাঙ্গালুরু আগে ফিল্ডিংয়ের সিধ্বান্ত নিয়েছে। তাই আগে ব্যাট করবে মুস্তাফিজের মুম্বাই।

টসে হেরে ব্যাটিংয়ে নেমে ২০ ওভার শেষে মুম্বাইয়ের সংগ্রহ: ২১৩/৬। খেলা শুরুর প্রথম ২ বলে যাদাব ও ইশান কিশানের উইকেট তুলে নেন উমেশ যাদব। এরপর লুইসের ঝড়ো ব্যাটিংয়ে ম্যাচে ফিরে আসে মুম্বাই। লুইস ৬৫ রান করে আউট হয়েছেন। ৬৫ রানের ইনিংসে ৫টি ছয় হাকিয়েছেন লুইস। রোহিত ৫২ বল থেকে ৯৪ রানের চমৎকার একটি ইনিংস খেলে আউট হয়েছেন। জয়ের জন্য ব্যাঙ্গালুরুর টার্গেট ২১৪ রান।
স্বামীর খেলা গ্যালারিতে বসে দেখছেন রোহিত শর্মার স্ত্রী। হয়তো স্বামীর জয় দেখার জন্যই মাঠে আসা তার। রোহিতের অর্ধশতকের পরে গ্যালারিতে বসে স্বামীকে সংবর্ধনা জানিয়েছেন তিনি।

নিজের ৪র্থ ম্যাচে দলে সুযোগ পেয়েছে কাটার মাস্টার মোস্তাফিজ। টানা ৩ হারের পর জয় ছাড়া কিছুই ভাবছে না ফিজ। মূলত এটাই তার শেষ সুযোগ বলে দাবী করা হচ্ছে। কারণ তার ব্যকআপ খেলোয়ার হিসেবে মুম্বাই গতি দানব অ্যাডাম মিলনে ও আকিলা ধানাঞ্জয়কে ভেবে রেখেছে। তাই আজকের ম্যাচে হিরো হতে পারবে কি ফিজ?

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.