অবশেষে ৭ উইকেটের দুর্দান্ত জয় পেল সাকিবের হায়দ্রাবাদ

ক্রিকেট খেলাধুলা

আজ ইন্ডিয়ান প্রিমিয়ার লীগের (আইপিএল) মুখোমুখি হবে সাকিবের সানরাইজার্স হায়দ্রাবাদ ও দিল্লি। বাংলাদেশ সময় রাত ৮.৩০ মিনিটে খেলাটি রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়াম, হায়দরাবাদ অনুষ্ঠিত হবে। আইপিএলের ৩৬তম ম্যাচে মুখোমুখি হচ্ছে তারা। এ ম্যাচে থাকছে বিশ্বে সেরা অলরাউন্ডার বাংলাদেশের টেস্ট ও টি২০ দলে অধিনায়ক সাকিব আল হাসান।

টস ফলাফল: টসে জিতে দিল্লি ব্যাটিংয়ের সিধ্বান্ত নিয়েছে।

ব্যাটিংয়ে নেমে দিল্লির সংগ্রহ: ১৬৩/৫ (২০ ওভার) ক্রিস্টিয়ান ৭ ও শঙ্কর ২৩ রান করে অপরাজিত থেকে গেছেন। ম্যাক্সওয়েল ২, প্যান্ট ১৮, ওঝা ১, আইয়ার ৪৪ ও প্রিথ্ভি সাহ ৬৮ রান করে আউট হয়েছেন। শেষ ওভারে ১৭ রান খরচ করেছে ভুবেনশ্বর কুমার। জয়ের জন্য সাকিবের হায়দ্রাবাদের টার্গেট ১৬৪ রান।

১৬৪ রান টার্গেটে ব্যাটিংয়ে নেমে হায়দ্রাবাদের সংগ্রহ: ১৬৯/৩ (১৯.৪ ওভার) উইলিয়ামসন ৩২ ও পাঠান ২৭ রান করে ব্যাট করছেন। ৭ উইকেটে দুর্দান্ত জয় পেল হায়দ্রাবাদ

সাকিব তার প্রথম ওভারে ১০ রান খরচ করেছেন। কোনো উইকেটের দেখা পাননি। নিজের ২য় ওভার বল করতে এসে ৬ বল থেকে ৬ রান দিয়েছেন। সাকিব। প্রথম ওভারের পর এ ওভারে বেশ রক্ষনাভত্তক বোলিং করেছেন সাকিব। ২ ওভার শেষে ১৬ রান খরচ করে কোনো উইকেটের দেখা আপাতত পাননি। ৩য় ওভারে বল করতে এসে সাকিবকে পাত্তাই দিল না দিল্লির ব্যাটসম্যানরা এক ৬ ও এক ৪ এ নিজের ৩য় ওভারে ১৪ রান খরচ করেছেন সাকিব। ৩ ওভার শেষে ৩০ রান খরচ করেছেন বিনা উইকেটে। ম্যাচের গুরুত্বপূর্ন সময় ১৮তম ওভারে বল করতে এসে মাত্র ৪ রান খরচ করেছেন সাকিব। শেষ ওভারে ৪ রান দিয়ে ৪ ওভার শেষে ৩৪ রান বিনা উইকেট সমীকরণে নিজের কোটা শেষ করেছেন সাকিব।

সানরাইজার্স হায়দরাবাদ: শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), রবীন্দ্র সাহা, মনিষ পাণ্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, মোহাম্মদ নবী, রশিদ খান, ভুবেনশর কুমার, সিদ্ধার্থ কাউল, সন্দীপ শর্মা।