অভিষেক বচ্চন কেন বিয়ে করেছিলো ঐশ্বর্যা রাইকে ? অবশেষে ফাঁস হল রহস্য…

অভিষেক এবং ঐশ্বর্য একটি মিষ্টি দম্পতি । বলিউডের সেরা সেক্সি জুড়ি বলতে গেলে এই দম্পতিকেই বলা হয় । অনস্ক্রিন হোক বা অফস্ক্রিন, বচ্চনের ছেলে এবং বৌ সবসময় আমাদেরকে মোহিত করে দিয়েছে । ঐশ্বর্যর সৌন্দর্য এবং অভিষেকের আকর্ষণ একটি অনন্য মিশ্রন গড়ে তোলে।

সারা বিশ্ব জুড়ে তাদের অনুরাগী তাদের এই চিরকালের বন্ধনের জন্য খুশি এবং তারা তাদের নিজস্ব পারিবারিক ব্যাপার হিসাবে এটি উদযাপন করেন । তাদের বিবাহের তারিখটা প্রত্যাশিত ছিল কিন্তু তারা একে অপরের সাথে কোথায় এবং কবে প্রেমে জড়িয়ে পরেন, কে কবে কাকে বিয়ের জন্য প্রস্তাব দেয় সেটা জানা ছিলনা কারুর।

অনেকগুলি ধারণা তৈরি করা হয়েছিল কিন্তু খুব কম মানুষই সত্যিকারের গল্পটি জানেন।

অভিষেক ঐশ্বর্য্যের সাথে মাএ দুটি সিনেমা করেছিল ।

ঐশ্বর্য এবং অভিষেক কয়েকটি চলচ্চিত্রে একসঙ্গে কাজ করেছেন, বিশেষ করে অভিষেকের কর্মজীবনের প্রাথমিক পর্যায়ে। কিন্তু তারা ‘শুধু বন্ধু’ ছিল, যখন তারা ‘ঢাই অক্ষর প্রেম কে’ এবং ‘কুছ না কাহো’ করেছিল।

তারা একে অপরের প্রেমে পরেন…

সূত্র মতে, অভিষেক এবং ঐশ্বর্য্যের মধ্যে একটি ভালো লাগা শুরু হয় যখন তারা ব্লকবাস্টার হিট গান ‘কজরারে’ এর শুটিং করছিলেন ‘বান্টি অর বাবলি’ সিনেমার।

গুরু সিনেমায় তাদের মধ্যের রসায়ন দারুন ছিল ।

কাজরারে গান টায় যে ভালোবাসার বীচ লালনো হয়েছিল তা সুপারহিট সিনেমা গুরুর শুটিঙে পরিপূর্ণতা পায়, যেখানে ঐশ্বর্য অভিষেকের বিপরীতে ছিল। এটা বিশ্বাস করা হয় যে চলচ্চিত্রে দুজনের মধ্যে তারা যে নিখুঁত রসায়নটি ভাগ করা হয়েছিল, তা তাদের মধ্যে সত্যিকারের ভালবাসা পোষণ করার ফল ছিল।

গুরু অভিষেকের জন্য লাকি ছিল

ধারণা করা হয় যে অভিষেক বিয়ের জন্য ঐশ্বর্যকে প্রস্তাব দিয়েছিলেন, যখন তারা গুরুর প্রিমিয়ারের জন্য দূরে গিয়েছিলেন। কানাডা টরন্টোতে প্রিমিয়ার অনুষ্ঠিত হওয়ার ঠিক আগে তিনি তাকে জিজ্ঞাসা করেছিলেন ।

তাদের বিয়ে বলিউডের সবচেয়ে বড় আড়ম্বরপূর্ন বিয়ের মধ্যে একটা ছিল ।

কোন দেরি না করে ঐশ্বর্য্য হ্যাঁ করে দেয় বচ্চন পরিবারের বৌ হওয়ার জন্য । তারা ২০০৭ সালের ২০ ই এপ্রিল বিয়ে করেন ।

এবং তারা সুখে জীবনজাপন করছেন…

এই সুন্দর দম্পতিকে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় টল্ক শো, ‘দ্য অপরাহ উইনফ্রে শো’ তে আমন্ত্রণ জানানো হয়েছিলো যেখানে জিজ্ঞেস করা হয়েছিল কোথায় এবং কিভাবে অভিষেক ঐশ্বর্যর সাথে বিয়ে করার জন্য প্রস্তাব দিয়েছিলেন ।

ওপরার প্রশ্ন ছিল : কি করে আপনি পৃথিবীর সবচেয়ে সুন্দর নারী কে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন ?

অভিষেক বলেন: “আমি একটি চলচ্চিত্রের জন্য নিউইয়র্কে চিত্রগ্রহণ করছিলাম এবং আমার হোটেলে রুমের ব্যালকনিতে দাঁড়িয়ে ছিলাম এবং ভাবছিলাম, ‘যদি আমি তার সাথে একসাথে থাকতাম, বিয়ে করে । সুতরাং, আমি তাকে সেই একই বারান্দায় নিয়ে এসেছিলাম, এবং আমি তাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলাম ।”

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.