আইপিএলের সেরা একাদশে রশিদ-সাকিব, নেই মোস্তাফিজ!

ক্রিকেট খেলাধুলা

আইপিএলে ২০১৮ আসরের প্রায় অর্ধেক শেষ। ইতোমধ্যে প্রত্যেকটা দল তাদের অর্ধেক ম্যাচ খেলে ফেলেছে। কিছু কিছু দলের প্লে-অফ প্রায় নিশ্চিত। চেন্নাই সুপার কিংস, সানরাইজার্স হায়দরাবাদ ও কিংস ইলেভেন পাঞ্জাব পয়েন্ট টেবিলে রাজত্ব করছে। কলকাতা, রাজস্থান, বেঙ্গালুরু, মুম্বাই, দিল্লি এখনো সংগ্রাম করছে।

ভারতের জনপ্রিয় ক্রিকেট ওয়েবসাইট ক্রিকট্যাকার সমর্থকদের ভোটে নির্বাচন করেছে আইপিএলে বিদেশি ক্রিকেটারদের সেরা একাদশ। সেখানে ঠাই হয়নি মোস্তাফিজের। অথচ ট্রেন্ট বোল্ট ও আন্ড্রে টাইয়ের মতো পেসরারা আছে। ওয়াটসন, আন্দ্রে রাসেলর সাথে আছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

এই একাদশের অধিনায়ক করা হয়েছে হায়দরাবাদের কেন উইলিয়ামসনকে। ওপেনিংয়ে গেইলের সাথে আছে ডি কক। ওয়ান ডাউনে কেন উইলিয়ামসন। চার নাম্বারে বিধ্বংসী ডি ভিলিয়ার্স। পাঁচ ও ছয় নাম্বারে ২ অলরাউন্ডার ওয়াটসন-রাসেল।বোলিংয়ে রশিদ খানের সাথে আছে আন্ড্রে টাই ও ট্রেন্ট বোল্ট।একাদশে বাকি দুই অলরাউন্ডার সাকিব ও ব্রাভো। অর্থাৎ, একাদশে চার জন অলরাউন্ডার। স্পিন বিভাগে সাকিব ও রশিদ। কিন্তু ডেথ ওভার স্পেশালিষ্ট মোস্তাফিজের ঠাঁই হয়নি এই একাদশে। ডেথ ওভার বোলিংয়ের জন্য রাখা হয়েছে ব্রাভোকে।

বিদেশি একাদশঃ ডি কক, গেইল. উইলিয়ামসন, ডি ভিলিয়ার্স, ওয়াটসন, রাসেল, সাকিব আল হাসান, ডোয়াইন ব্রাভো, রশিদ খান, আন্ড্রে টাই, বোল্ট।   shakib