আজও ছক্কার ঝড় তুললো গেইল! ৬ ওভার শেষে সংগ্রহ ৭৭ রান! খেলাটি সরাসরি দেখুন এখানেই! (লাইভ)

ক্রিকেট খেলাধুলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ (২১ এপ্রিল) ১৮তম ম্যাচে কলকাতার মাঠ ইডেনে মুখোমুখি হয়েছে দুই শক্তিশালী দল কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাব। বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় ম্যাচটি শুরু হয়েছে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করছে সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস ১, স্টার স্পোর্টস সিলেক্ট ১ ও চ্যানেল ৯। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন।ব্যাট করছে কেকেআর।

কেকেআর = ১৯১/৭ ওভার= ২০ । ক্রিস লিন= ৭৪ (আউট) , সুনীল নারাইন= ১ (আউট) ,রবিন উথাপ্পা=৩৪(আউট), রাসেল =১০ (আউট) দীনেশ কার্তিক=৪৩ (আউট) শুবমান গিল ১৪ ও চাওলা ২ রানে অপরাজিত থেকে গেছেন। জয়ের জন্য পাঞ্জাবের ২০ ওভারে টার্গেট ১৯২ রান।

ব্যাটিংয়ে নেমে পাঞ্জাবের সংগ্রহ: ৫৭/০ (৪ ওভার) গেইল ১৫ বলে ৩০ এবং রাহুল ৯ বলে ২৬ অপরাজিত আছেন ।

পঞ্জাবের দলে একটি মাত্র পরিবর্তন রয়েছে৷ মোহিত শর্মার পরিবর্তে দলে এলেন অঙ্কিত রাজপুত ৷

পাঞ্জাব একাদশ- লোকেশ রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, অ্যারন ফিঞ্চ, যুবরাজ সিং, রবিচন্দ্রন অশ্বিন, এন্ড্রু টাই, বারিধার সেরান, অঙ্কিত রাজপুত, মুজিব উর রহমান। রেডিও বাংলা ফেসবুক পেজ থেকে সব স্কোর দেখে নিন ।

কলকাতা একাদশ-সুনীল নারাইন, ক্রিস লিন, রবিন উথাপ্পা, নিতিন রানা, দিনেশ কার্তিক, আন্দ্রে রাসেল, শুভম্যান গিল, টম কররান, পিইউশ চাউলা, শিবম মভি, কুলদীপ যাদব।

লাইভ লিঙ্ক১

লাইভ লিঙ্ক ২

লাইভ লিঙ্ক ৩

লাইভ লিঙ্ক ৪