আজকের ম্যাচ জিততে কোহলির অভিনব কৌশল

ক্রিকেট খেলাধুলা

চলমান আইপিএলে সোমবারের (৭ মে) একমাত্র ম্যাচে মুখোমুখি হবে সানরাইজার্স হায়দরাবাদ ও রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় নিজেদের মাঠ রাজিব গান্ধী স্টেডিয়ামে বেঙ্গালুরুকে আতিথিয়তা দেবে হায়দরাবাদ। আজকের ম্যাচটি বেঙ্গালুরের জন্য বিশেষ গুরুত্বপূর্ণ। প্লে-অফে জায়গা করে নিতে আজকের ম্যাচে তাদের জয়টা আবশ্যক। তবে পয়েন্ট টেবিলে শীর্ষে থাকা হায়দরাবাদীদের জন্যও কম গুরুত্বের নয়। শীর্ষস্থান অটুট রাখার মিশনে চেন্নাইয়ের সঙ্গে টেক্কা দেয়ার জন্য হলেও সুবিধা লুটতে চাইবে দলটি।

এদিকে রাজিব গান্ধী স্টেডিয়ামের চরিত্র সম্পর্কে কম-বেশি সবারই জানা। স্পিন বান্ধব উইকেট বরাবরই দুষ্কর হয়ে পড়ে ব্যাটসম্যানদের জন্য। আর সে জন্য আজ কোহলিরা একাদশে ভিড়িয়েছেন মঈন আলীকে। তাই আজকের ম্যাচ দিয়ে আইপিএলে অভিষেক হবে ইংল্যান্ড তারকার।  এছাড়া স্পিনে অদক্ষতার কারণে ব্রেন্ডন ম্যাককালামকে সাইট বেঞ্চে বসতে হবে।

বেঙ্গালুরের সম্ভাব্য একাদশ: পার্থিব প্যাটেল, মানন ভোহরা, বিরাট কোহলি, এবি ডি ভিলিয়ার্স, মানদীপ সিং, কলিন ডি গ্রান্ডহোম, মঈন আলী, ওয়াশিংটন সুন্দর, টিম সাউদি, উমেশ যাদব, মোহাম্মদ সিরাজ ও চাহাল।

দেখাবে যেসব চ্যানেল: স্টার স্পোর্টস ওয়ান, স্টার স্পোর্টস হিন্দি, স্টার স্পোর্টস, সিলেক্ট ওয়ান ও বাংলাদেশি চ্যানেল নাইন এবং ধারাবিবরণী শুনতে কান পাতুন রেডিও ৯২.৮-এ।