আজ তিন রকমের ঝড় হবে ইডেনে

ক্রিকেট খেলাধুলা

শনিবার (২১ এপ্রিল) ইডেনে তিন রকম ঝড় আসার সম্ভাবনা রয়েছে। আবহাওয়ার পূর্বাবাস এমনটাই বলছে। ঝড়ের ধরণ হবে প্রাকৃতিক এবং মানবীয়। তবে আপাতত ধরে নেয়া হয়েছে তিন ধরণে ঝড় হতে পারে আজ।

এক: কালবৈশাখী। যে কোনও আগাম খবরের ধার ধারে না। এমনটা হলে ভারাক্রান্ত হৃদয় নিয়ে ফিরতে হবে শাহরুখ-প্রীতি ভক্তদের।

দুই: ক্রিস গেলের ব্যাটের ঝড়। যা ইতো মধ্যে প্রত্যক্ষ করেছিল ক্রিকেট বিশ্ব। আজও তার সেই ব্যাটিং ঝড় অব্যহত তাকতে পারে। আর যদি তাই হয় তাহলে ভাঙা মন নিয়ে ফিরতে হবে শাহরুখ ভক্তদের। তবে কেকেআরের বোলাররা গেইলকে থামাতে পারলে হিসেব উল্টে যেতে পারে।

তিন: সেই ঝড়, যা সোমবার (১৬ এপ্রিল) আন্দ্রে রাসেল তুলেছিলেন তার ব্যাটে। তাই কোন ঝড় ইডেনে আছড়ে পড়বে কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে, সেই জল্পনাতেই সরগরম কলকাতা। তাই ঝড়ের বাস্তবতা দেখার জন্য অপেক্ষা করতে হবে বিকেল পর্যন্ত।

অন্যদিকে শাহরুখ-প্রীতি মানেই ভক্তদের জন্য এক ঝলক টাটকা হাওয়া। পাঞ্জাবে প্রতি ম্যাচেই স্টেডিয়ামে স্বশরীরে হাজির হয়ে বাড়তি মাত্রা যোগ করছেন প্রীতি। ইডেনেও তিনি থাকবেন বলে আশা করা হচ্ছে। তবে শাহরুখকে গ্যালারিতে দেখা যাবে কি না, তা নিয়ে সন্দেহ আছে। দলের সবশেষ ম্যাচে ছিলেন না। এদিনও থাকবেন কি না নিশ্চিত নয়। তবু ভক্তরা আশায় বুক বাঁধছেন, দীর্ঘদিন পর আবারও দেখা যাবে বীর-জারাকে।

সুত্রঃ- গোনিউজ২৪/এএস