আবারো আলোচনায় শাহরুখ-কন্যা সুহানা খান

বলিউড বিনোদন

বলিউডে এখনো তিনি পা রাখেননি, তবে তাঁকে নিয়ে অরিবাম আলোচনা চলছে। বলিউডের বাদশার একমাত্র মেয়ে বলে কথা।  বলিউডে পা না রাখলেও, তাঁর ভক্ত এবং অনুরাগীর সংখ্যা বেশ ঈর্ষণীয়। বুঝতেই পারছেন, শাহরুখ-কন্যা সুহানা খানের কথাই বলা হচ্ছে। এবার সেই সুহানা খানের একটি ছবি ভাইরাল হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। যেখানে শাহরুখ খানের মা লতিফ ফাতিমা খানের সঙ্গে বেশ মিল পাওয়া যাচ্ছে সুহানা খানের।

শাহরুখ খানের মায়ের সঙ্গে তাঁর মেয়ের মুখের আদলের মিল দেখে উচ্ছ্বসিত বাদশা খানের ভক্তরা। এমনকি সুহানা তাঁর ঠাকুমার প্রতিমূর্তি বলেও অনেকে মন্তব্য করতে শুরু করেন।

সুহানা একেবারেই তাঁর ঠাকুমার (দাদিজি) মতো হয়েছেন বলে নেট জনতার একাংশ মত প্রকাশ করতে শুরু করেন।

জাহ্নবী কাপুর থেকে সারা আলী খান কিংবা অনন্যা পাণ্ডে বা আলেয়া ফার্নান্ডেজ। তারকাসন্তানদের বলিউডে পা রাখা নিয়ে  আলোচনা শুরু হয়েছে। যদিও সুহানা এই মুহূর্তে বলিউডে পা রাখছেন না বলেই ইঙ্গিত দেন শাহরুখ। বর্তমানে নিউ ইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম নিয়ে পড়াশোনা করছেন সুহানা। ডিগ্রি সম্পন্ন করে তবেই সুহানা বলিউডে পা রাখবেন বলে স্পষ্ট জানিয়ে দিয়েছেন শাহরুখ খান।

এদিকে শাহরুখ-কন্যাকে বলিউডে আনার জন্য নাকি প্রস্তুত একাধিক পরিচালক, প্রযোজক। সঞ্জয়লীলা বনশালি থেকে করণ জোহরসহ প্রায় প্রত্যেকেই নাকি সুহানা খানের অভিষেক নিয়ে উচ্ছ্বসিত। যদিও খান পরিবারের পক্ষ থেকে এ বিষয়ে এখনো কোনো  ইঙ্গিত দেওয়া হয়নি