আমির খানের সঙ্গে ছবি করতে চান বিশ্বসুন্দরী মানুষী

বিনোদন
মিস ওয়ার্ল্ড এর মুকুট জয় করে দেশে ফিরে মুম্বাই বিমানবন্দরে পেয়েছেন গ্র্যান্ড ওয়েলকাম। দেশবাসী সাদরে গ্রহণ করে নিয়েছেন হরিয়ানার কন্যা মানুষী চিল্লারকে।
যুদ্ধ জয়ের হাসি ছড়িয়ে পড়েছে তার মুখে। এবার ভবিষ্যৎ পরিকল্পনা কি বলিউড? এ রকম প্রশ্ন আসছে তার সামনে। এ সময় নিজের পছন্দ জানাতে এতটুকু কার্পণ্য করলেন না বিশ্বসুন্দরী মানুষী চিল্লার। জানিয়ে দিলেন বলিউডে কার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে চান তিনি।
ডাক্তারি পড়ার পাশাপাশি নাচও শিখেছেন। ন্যাশনাল স্কুল অফ ড্রামার ছাত্রীও ছিলেন। সিনেমা দেখতে বরাবরই ভালোবাসেন মানুষী। এহেন কন্যার সিনেমায় আসা সময়ের অপেক্ষা বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। সাংবাদিক সম্মেলনে সে প্রশ্ন সরাসরি জানতে চাওয়া হলো বলিউডে কোন অভিনেতার সঙ্গে কাজ করতে চান বিশ্বসুন্দরী? উত্তরে মানুষী জানিয়ে দিলেন আমির খানের কাজ সবচেয়ে ভালো লাগে তাঁর।
মিস্টার পারফেকশনিস্টের সঙ্গেই অভিনয় করতে চান। কারণ আমিরের সিনেমায় সমাজের নানা সমস্যা সুন্দরভাবে তুলে ধরা হয়। তাতে বাস্তবের স্পর্শ থাকে। এমন কাজই ভবিষ্যতে করতে চান তিনি।
বিশ্বসুন্দরীদের বলিউডে আসা নতুন নয়। সাফল্যের নজিরও কম নেই। জ্বলজ্যান্ত প্রমাণ ঐশ্বরিয়া রাই বচ্চন। এখনও গ্ল্যামার জগতে ঐশ্বরিয়ার চাহিদা কম নেই। প্রিয়াঙ্কা চোপড়াও সাফল্যের শীর্ষে। বলিউডের পর এখন হলিউডেও নিজের জাত চিনিয়েছেন প্রাক্তন বিশ্বসুন্দরী। প্রিয়াঙ্কাই মানুষীর সবচেয়ে পছন্দের অভিনেত্রী। তাঁর মতোই কাজ করতে চান তিনি। সেই সঙ্গে সমাজে নারীর ও শিশুদের কল্যাণের জন্যও কাজ করে যেতে চান।