‘আমি অর্জুন কাপুরকে ভালবাসি’

বিনোদন

অর্জুন কাপুর-পরিণীতি চোপড়ার রুপালি পর্দার রোমান্স যেমন হিট, তেমনই সুন্দর, উষ্ণ এবং অবশ্যই বন্ধুত্বপূর্ণ এই বলিউড বন্ধুর রুপালি পর্দার বাইরের রোমান্স। তাই কখনও অর্জুন সম্পর্কে প্রকাশ্যে ভাল কথা না বললেও, তার ভাল-খারাপ, প্রসঙ্গত জীবনের সমস্ত মুহূর্তেই পরিণীতি তার পাশে থাকার প্রতিশ্রুতি নিয়েছেন।

অর্জুনকে ভালবাসা এবং ভরসা দিয়ে যাওয়ার আশ্বাস দিয়েছেন জীবনের শেষমুহূর্ত পর্যন্ত, এবং পুরোটাই অভিনেত্রী করবেন একজন ভাল বন্ধু হিসেবে, সম্প্রতি এক সাক্ষাতকারে সে কথা জানিয়েছেন পরিণীতি।

বেশ কয়েক মাস তেমন কোনও ছবি হাতে ছিল না পরিণীতির। সম্প্রতি রোহিত শেঠির ‘গোলমাল রিটার্নে’র হাত ধরে ফের হিটে ফিরেছেন নায়িকা। যশরাজ ফিল্মসের ব্যানারে পরবর্তী ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’-এ অর্জুনের সঙ্গে কাজও করছেন পরিণীতি। এর আগে ‘ইশাকজাদে’ ছবিতে দেখা গিয়েছিল এই জুটির ম্যাজিক। তার প্রথম নায়কও অর্জুন, তাই অর্জুন তার কাছে এক অন্য মানুষ।

আপাতত নিজের পরবর্তী ছবি ‘সন্দীপ অউর পিঙ্কি ফারার’এর শুটিং নিয়ে ব্যস্ত পরিণীতি। সেখানে একজন কর্পোরেট নারীর চরিত্রে রয়েছেন অভিনেত্রী, যার কাছে ক্যারিয়ারই সব। ভারতের এবিপি আনন্দ পত্রিকার খবরে বলা হয়, দিবাকর ব্যানার্জীর এই ছবি পর্দায় মুক্তি পাবে ২০১৮ সালের আগস্টে।