‘আমি কুমিল্লার মেয়ে,আমি হার মানতে পারি না’

ক্রিকেট খেলাধুলা

আগামী ৪র্থ নভেম্বর থকেই শুরু হতে যাচ্ছে বিপিএলের ৫ম আসর। এই আসরকে সামনে রেখে প্রস্তুতি করা শুরু করে দিয়েছে দলগুলো। আর দলগুলো থেকে পিছিয়ে নেই কুমিল্লাও। তবে কিছুদিন আগে অভিযগ উঠে কুমিল্লা তাদের খেলোয়াড়দের পাওনা পরিশোধ করেনি। এবার এই ব্যপারে মুখ খুললেন দলটির চেয়ারম্যান নাফিসা কামাল।

নাফিসা তার ফেসবুকে লিখেন ,’

কিছু কথা না বলে থাকতে পারলাম না। আসন্ন বিপিএলের সব কিছু যখন ঠিকঠাক চলছিল, হঠাৎ বিসিবির কোনো এক ঊর্ধ্বতন কর্মকর্তা নাকি কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও আমার ওপর দেনা পরিশোধ না করার অভিযোগ তুলেছেন। আমি শুনে এতটাই অবাক হয়েছি যে, কিছু বলার ভাষা খুঁজে পাচ্ছিলাম না। বিগত সব আসরের টাকা আমি ইতিমধ্যে পরিশোধ করে ফেলেছি অনেক আগেই। তা হলে এতদিন পর কেন এই মিথ্যা অভিযোগ? যখন সব কিছু ঠিক, শুধু বিপিএল মাঠে গড়ানোর কাজটাই বাকি।

আপনারা কি চান যে আমি পিছু হটে যাই। যদি এটা ভেবে থাকেন যে আমাকে পিছু হঠাবেন, তা হলে শুধু বলব- ব্যর্থ চেষ্টা কখনই আমাকে পিছু নামাতে পারেনি আর পারবে না। আমি একা নই। পুরো কুমিল্লাবাসী রয়েছে আমার পাশে। ওদের ভালোবাসাই আমাকে নাফু (আম্মুর দেয়া ডাক নাম) থেকে আজ নাফিসা কামাল হিসেবেই গড়ে তুলেছে। পুরো কুমিল্লার মানুষ আমাকে এগিয়ে যাওয়ার স্বপ্ন দেখাচ্ছে, সেখানে আপনাদের মতো গোটাকয়েক অসৎ লোকের কারণে আমি কখনও পিছু নামতে পারব না।

Nafisa Kamal Bravo girl

আমি এমনি এমনি এ জায়গায় আসিনি। নিজের মেধা, অক্লান্ত পরিশ্রম করেই এখানে এসেছি। আমি কুমিল্লার মেয়ে, হার মানা আমাদের রক্তের মধ্যে নেই।

বি.দ্র. : কথাগুলো আমি এখানে সবাইকে বলিনি। আমার কথায় কারো খারাপ লাগলে আমাকে ক্ষমা করে দেবেন।

ধন্যবাদান্তে: নাফিসা কামাল।