আমুদে নাসির এবার সাংবাদিক! (ভিডিও)

ক্রিকেট খেলাধুলা প্রধান খবর

নাসির হোসেন মানেই মজার কিছু। মাঠ কিংবা মাঠের বাইরে নানারকম কর্মকাণ্ড করে সতীর্থদের মাতিয়ে রাখেন তিনি। এই যেমন, গত সেপ্টেম্বরে অস্ট্রেলিয়ার বিপক্ষে ঘরের মাঠে টেস্ট সিরিজে দেখা গেছে আম্পায়ারের পাশে দাঁড়িয়ে তাকে নকল করছেন নাসির। এবার সেই আমুদে নাসিরকে দেখা গেল সাংবাদিকের ভূমিকায়। মাইক হাতে সিলেট সিক্সার্সের এই অধিনায়ক সাক্ষাৎকার নিলেন সতীর্থদের।

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরে সিলেটের দায়িত্ব পান নাসির। ‘সাদামাটা’ দল নিয়েও প্রথম দুই ম্যাচে দুই চ্যাম্পিয়ন দল ঢাকা ডায়নামাইটস ও কুমিল্লা ভিক্টোরিয়ানন্সকে হারিয়ে দেয় নাসির হোসেনের দল। অধিনায়ক হিসেবে বেশ ফুরফুরে মেজাজেই রয়েছেন তিনি। তাই তো রোববার কুমিল্লাকে হারানোর পর টিমবাসে উঠে নাসির হয়ে গেলেন সাংবাদিক!

বেসরকারী টিভি চ্যানেল মাছরাঙ্গা টেলিভিশনের সাংবাদিকের মাইক্রোফোন দখল করে নিয়ে সতীর্থদের সাক্ষাৎকার নেওয়া শুরু করে দেন তিনি। ওই ম্যাচের শেষ ওভারে এক চার এক ছক্কা হাঁকিয়ে সিলেটের বিজয় নিশ্চিত করেন তরুণ উইকেটরক্ষক ব্যাটসম্যান নুরুল হাসান সোহান। ‘সাংবাদিক’ নাসির সোহানকে জিজ্ঞেস করলেন সেই ছক্কা মারার রহস্য। সোহান পাল্টা মজা করে বললেন, ‘কোনো রহস্য নাই, এমনি মারছি হয়ে গেছে। ‘

সবার পেছনে বসে ছিলেন সাব্বির রহমান। নাসির তার কাছে যেতেই তিনি নাসিরকে উল্টো বিপদে ফেলে দেন। ভাবগম্ভীর মুখে বেসরকারি চ্যানেলটিকে ধন্যবাদ দিতে শুরু করেন। দলের দেশি-বিদেশি প্রায় সকল ক্রিকেটারই এদিন নাসিরের ‘সাক্ষাৎকারের’ মুখোমুখি হয়েছেন।

https://youtu.be/WAnrFA3UQh0