ইতিহাসের সর্বকালের সেরা ফাস্ট বোলার যোগ দিলেন সিলেট সিক্সার্সে

ক্রিকেট খেলাধুলা

কিস্তানের পেস লিজেন্ড এবং সাবেক অধিনায়ক ও কোচ ওয়াকার ইউনুস বাংলাদেশের ঘরোয়া ক্রিকেটের পঞ্চম আসর শুরু হওয়ার দুদিন আগে একবার বাংলাদেশে এসেছিলেন। কিন্তু সেবার ওয়াকার বাংরাদেশে একদিনের বেশি থাকেননি। পাকিস্তানের এই পেস লিজেন্ড ২৪ ঘন্টার সফর শেষ করেই আবার নিজ দেশে ফিরে যান।

তবে ওয়াকার কিন্তু এমনি এমনি বাংলাদেশ সফলে আসছিলেন না। সে সিলেট সিক্সার্সের জন্যই এসেছিলেন। ঢাকায় পৌঁছানোর পর সরাসরি সিলেটের উদ্দেশ্যে যাত্রা করেন তিনি। পরে সিলেট জেরা স্টেডিয়ামে তাদের জার্সি উম্মোচন অনুষ্ঠানে ওয়াকার সিলেট সিক্সার্সের সাথে যোগদান করেন।

প্রোগ্রাম শেষ করেই ওয়াকার আবার নিজ দেশে ফিরে যান। তারপর এবার আাবারও ওয়াকার ঢাকায় পৌঁছেছেন। কিন্তু এখন মাত্র দু-এক দিনের জন্য আসেন নি। বিপিএলর বাকী পুরো অংশের সময়জুড়ে থাকার জন্যই এসেছেন। আর এবারও সিলেট সিক্সার্সে জন্যই এসছেন।

বিকেলে পাঁচটার পরে ওয়াকার ঢাকাতে পৌঁছান। গণমাধ্যমকে সিলেট সিক্সার্সের মিডিয়া ম্যানেজার তামজিদ আহমেদ খান এমন তথ্য নিশ্চিত করেন। তিনি জানিয়েছেন, বিপিএলের বাকি অংশোর পুরোটা সময় জুড়ে ওয়াকার ইউনুস মেন্টর হিসেবে সিলেট সিক্সার্সের সাথেই অবস্থান করবেন।