ইন্টারনেটে ঝড় তুলেছে সালমান-ক্যাটরিনার নতুন গান দেখে নি(ভিডিও) টা…

বিনোদন

মুক্তির আগেই দর্শক আগ্রহের কেন্দ্রবিন্দুতে সালমান খান ও ক্যাটরিানা কাইফের নতুন সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’। সম্প্রতি প্রকাশিত এ সিনেমার নতুন গান ‘সোয়াগ সে সোয়াগত’ মন কেড়েছে ভক্তদের। ২০১২ সালের সাড়াজাগানো সিনেমা ‘এক থা টাইগার’ এর সিকুয়্যাল ‘টাইগার জিন্দা হ্যায়’তে ভারতীয় গোয়েন্দাবাহিনীর সদস্য টাইগারের ভূমিকায় দেখা যাবে সালমানকে। সালমানের বিপরীতে সাবেক পাকিস্তানী গোয়েন্দা সদস্য জোয়া’র ভূমিকায় দেখা যাবে ক্যাটরিনাকে।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানায়, ২০ নভেম্বর প্রকাশের পরপরই ইউটিউবে সাড়া ফেলেছে ‘টাইগার জিন্দা হ্যায়’ এর নতুন গানটি। পাঁচ বছর পর পর্দায় হাজির হয়ে আবারও দর্শকমাৎ করলেন সালমান-ক্যাটরিনা জুটি। নতুন গানে এ সাবেক প্রেমিক জুটির জমজমাট পর্দা রসায়ন উত্তাপ ছড়িয়েছে দর্শকের মনে। মুক্তির কয়েক ঘন্টার মধ্যেই গানটি দখো হয়েছে ৫ লাখের উপরে।

ইরশাদ কামিলের রচনা ও বিশাল-শেখড়ের সংগীতায়োজনে গানটিতে কন্ঠ দিয়েছেন বিশাল দাদলানি ও নেহা ভাসিন। গানটিতে ক্যাটরিনার নান্দনিক অভিব্যক্তি ও আবেদনময়ী নাচ মুগ্ধ করেছ ভক্তদের। এ গানের মাধ্যমে দীর্ঘদিন পর ‘ভাইজান’ সালমানকেও অ্যাকশন অবতারে দেখতে পেয়েছে দর্শক। সালমান ও ক্যাটরিনাকে একসঙ্গে পর্দায় দেখার জন্য মুখিয়ে থাকা দর্শকের কাছে ‘সোগায় সে সোয়াগত’ আসলেই যেন এক ‘প্রীতি-উপহার’!

২২ ডিসেম্বর মুক্তি পাবে আলী আব্বাস জাফর পরিচালিত ‘টাইগার জিন্দা হ্যায়’।