ইভ টিজিং’এর পর পা ধরে রক্ষা! (ভিডিও)

অপরাধ ও দুর্নীতি আন্তর্জাতিক ভিডিও

রিপু দমনে ব্যর্থ হয়ে বিমানসেবিকার সঙ্গে অসভ্য আচরণ করেছিলেন দুই যুবক। পরে বেকায়দা পরিস্থিতিতে সেই নারীর পা ধরেই ওই দুই যুবক রক্ষা পায়। ঘটনাটি সম্প্রতি ঘটে ভারতের হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক বিমানবন্দরে। কর্তৃপক্ষের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, কাজ সেরে বাড়ি ফেরার পথে ইন্ডিগোর এক বিমানসেবিকাকে উদ্দেশ্য করে কটূক্তি করে দুই যুবক।

বিমানবন্দর এলাকা হওয়ায় সঙ্গে সঙ্গে ওই নারী পুলিশের কাছে অভিযোগ জানান। সঙ্গে সঙ্গে অ্যাকশনে নামে পুলিশ! আটক করা হয় অভিযুক্তদের। বিমানবন্দর চত্বরের ভিতরের পুলিশের আউট পোস্টে তাদের নিয়ে আসা হয়।

সেই সময় অভিযুক্ত দুই ব্যক্তি ভরত এবং কল্যাণ মদ্যপ অবস্থায় ছিলেন। তবে জাতে মাতাল হলেও তালে ঠিক ছিলেন দু’জনে। পরিস্থিতি অনুকূলে নেই বুঝতে পেরে নিজেদের ভুল স্বীকার করে যুবতীর কাছে ক্ষমা চাইতে থাকে তারা। হাত জোর করে বিমানসেবিকাকে অনুরোধ জানায়, তাদের বিরুদ্ধে তিনি যেন লিখিত অভিযোগ দায়ের না করেন।

কিন্তু শুধু হাত জোর করে নিজেদের ভুল স্বীকার করায় সন্তুষ্ট হননি ওই বিমানসেবিকা। তাকে পা ধরে ক্ষমা চাইতে বলেন। অগত্যা পুলিশের অভিযোগের ভয়ে যুবতীর নির্দেশ মেনে নিতেই হয়। ফলে ক্ষমা চেয়ে নেওয়ায় তাদের বিরুদ্ধে আর লিখিত অভিযোগ দায়ের করেননি ওই বিমানসেবিকা।

এদিকে পুরো ঘটনাটি উপস্থিত ব্যক্তিরা রেকর্ড করে ফেলেন। পরে তা সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ারের পরে তা ভাইরালে পরিণত হয়।

https://youtu.be/-d9rlBdRhpA