ই-ক্যাব তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠান শুরু

ই-কমার্স প্রধান খবর

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) আজ  ৮ই নভেম্বর তৃতীয় বছর পূর্তি ও ৭০০ ই-কমার্স মেম্বার কোম্পানী উপলক্ষে মহাখালীর রাওয়া কনভেনশনে  ই-ক্যাব একটি আড়ম্বর আয়োজনের প্রস্তুতি প্রায় সম্পন্ন। ই-ক্যাব রেজিস্টার্ড মেম্বারা চলে এসেছেন। এবং যারা অনুষ্ঠানে উপস্থিত হতে পারছেন না তারা ই-ক্যাব ফেসবুক গ্রুপে শুভেচ্ছা বিনিময় এবং অভিনন্দন জানিয়েছেন। উক্ত আয়োজনে প্রধান অতিথি  হিসাবে থাকবেন  বর্তমান সরকারের টেলি যোগাযোগ ও প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক

ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) বাংলাদেশের ই-কমার্স খাতের উন্নয়নে লক্ষ্য নিয়ে যাত্রা শুরু করে ৮ নভেম্বর ২০১৪ সালে জাতীয় প্রেস ক্লাবের ভিআইপি লাউঞ্জে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে সম্মেলনে ই-ক্যাব এর কার্যনির্বাহী কমিটি, উপদেষ্টা কমিটি এবং স্ট্যান্ডিং কমিটির মাননীয় সদস্যবৃন্দ, প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ এবং বিভিন্ন ই-কমার্স ব্যবসা প্রতিষ্ঠানের উচ্চ পর্যায়ের কর্মকর্তারা উপস্থিতির মাধ্যমে।সংবাদ সম্মেলনে শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় সচিব, জনাব এন আই খান, উপস্থিত থেকে ই-কমার্স সেক্টরের সঙ্গে একাত্মতা ঘোষণা করেন।এই হিসাবে আজ  ই-কমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব) তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী। উক্ত পূর্তি উপলক্ষ্যে একটি আড়ম্বর অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

উক্ত প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধান আকর্ষণ গুলোর মধ্যে উল্লেখ যোগ্যভাবে থাকছে  মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেডের বিশেষ অফার ‘কো-ব্র্যান্ড কার্ড’ নামে প্রিপেইড কার্ড শুধু  ই-ক্যাব রেজিস্টার্ড মেম্বার দের জন্য। উক্ত ডুয়াল কারেন্সি কার্ডের মাধ্যমে খুব সহজে  ফেসবুকে বিজ্ঞাপন  বিল পরিশোধ করতে পারবেন অনলাইন ব্যবসায়িরা। তবে এই সুযোগ  শুধু মাত্র ই-ক্যাব মেম্বার কোম্পানি গুলো পাবে বলে জানান। তার বেশি কিছু এখনও জানা যায় নি তবে ই-ক্যাবের সভাপতি রাজিব আহমদের পক্ষে থেকে জানানো হয়েছে যে উক্ত কার্ডের সকল সুযোগ সুবিধা অনুষ্ঠানে প্রকাশ করা হবে। সে পর্যন্ত অপেক্ষা করতে হবে ই-ক্যাব মেম্বার কোম্পানীদের, তবে যে বড় চমক রয়েছে তা অনুমেয়।