এই লাস্যময়ীকে নিয়েই ঘুম হারাম নাইট তারকাদের!

ক্রিকেট খেলাধুলা

নিজের স্বামীর সামির বিরুদ্ধে আবার ও নতুন অভিযোগের ইঙ্গিত দিলেন হাসিন। সামি-হাসিন কাণ্ডে নয়া মোড়। বারেবারে সংবাদমাধ্যম, আইপিএল ফ্র্যাঞ্চাইজি, বোর্ড— এসব জায়গায় অভিযোগ জানিয়ে ক্ষান্ত হয়ে হাসিন এবার হানা দিলেন খোদ মহম্মদ সামির উত্তরপ্রদেশের বাড়িতে।

সামির গ্রাম আমরোহায় যদিও ঢুকতে পারেননি তিনি। বাধা দেওয়া হয় তাকে। তার পরেই তিনি স্থানীয় থানায় যান । জাতীয় সংবাদমাধ্যম সূত্রে থেকে জানা যায় , রবিবারেই উত্তরপ্রদেশে যান হাসিন। তার পরেই সামির বাড়িতে ঢোকার চেষ্টা করেন তিনি। কিন্তু বাধার কারণে তিনি ঢুকতে পারেননি। পরে সেখানেই সংবাদমাধ্যমে ফের একবার স্বামীর বিরুদ্ধে বিস্ফোরণ ঘটানোর ইঙ্গিত দিয়ে তিনি বলেন, খুব শীঘ্রই সামির বিরুদ্ধে ভয়ঙ্কর সত্য ফাঁস করবেন। জানা গেছে , স্থানীয় থানায় নিজের নিরাপত্তা নিয়ে আশঙ্কা প্রকাশ করেছেন তিনি।

এর আগে নিজের ভাসুর হাসিব আহমেদের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছিলেন তিনি। যদিও সামি তা মানতে চাননি। এর আগে দিল্লির হাসপাতালে সামি আহত অবস্থায় ভর্তি থাকার সময় পুর্নর্মিলনের জন্য গিয়েছিলেন হাসিন। যদিও তখন সামি তাঁর সঙ্গে সাক্ষাৎ করতে চাননি।

পারিবারিক সমস্যায় জড়িয়ে সামিও নিজের প্রত্যাশিত ছন্দে বল করতে পারছেন না দিল্লি ডেয়ারডেভিলসের জার্সিতে। তাঁর পারফরম্যান্স নিয়ে প্রশ্ন উঠেছে অনেক আগে থেকেই।