একবার মুখ খুললে সবার মুখোশ খুলে যাবে’

ঢালিউড বিনোদন

চাঁদনীর সঙ্গে দীর্ঘদিনের সংসারের ইতি টানার পর আবারো বিয়ের পিঁড়িতে বসছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী বাপ্পা মজুমদার। এমন খবরে যখন সরগরম গণমাধ্যম। তখনও চুপ করে আছেন চাঁদনী। বাপ্পার সঙ্গে ডিভোর্স হয়েছে কী না এ বিষয়ে এখনো কিছু খোলাসা করছেন না এই অভিনেত্রী ও নৃত্যশিল্পী।

অন্যদিকে অভিনেত্রী তানিয়া হোসাইনকে বিয়ে করছেন বাপ্পা। এই খবর প্রকাশিত হওয়ার পর চাঁদনীর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বাপ্পা মজুমদারের নতুন বিয়ে নিয়ে আমার অনুভূতি কী সেটা জানতেই তো কল করেছেন। লাভ নেই কারণ আমার কোনো অনুভূতি নেই। আমি এখন অনুভূতিহীনতায় চলে গেছি।

 

বাপ্পার বিয়ে নিয়ে চাঁদনী বলেন, সবাই কেন আমাকেই জিজ্ঞেস করেন। এ ব্যাপারে বাপ্পার কাছে কেন জানতে চান না। বিয়ে তো সে করেছে। আমি না। আমি এসব বিষয় নিয়ে মুখ খুলতে চাই না। তবে একবার মুখ খুলে গেলে অনেকের মুখোশই খুলে যাবে। তাই আমি সতর্ক অবস্থানে আছি। কারণ আমি কারো সাথে কোনো বিরোধ চাই না। আর বাপ্পার বিয়ের ব্যাপারে আমি কিছু জানিওনা।

আজ সকালে ঘুম ভাঙলো মোবাইলের কল পেয়ে। কোনো এক সাংবাদিক ভাই জানালেন বিয়ে করছেন বাপ্পা। শুনে মুচকি হাসলাম। এছাড়া আমি কী করবো? আমার কী করার আছে?

আমি এখনো বাবা হারানো শোকই কাটিয়ে উঠতে পারিনি। তার মধ্যে এ ধরনের খবর। এমন পরিস্থিতিতে মানুষ কী করে? আমি কার জন্য কাঁদবো? বাবার জন্য নাকি সংসারের জন্য? অন্য কোনো মেয়ে এই পরিস্থিতে থাকলে কী করতো আমার জানা নেই।’

মনের ভেতর লুকিয়ে থাকা ক্ষুব্ধতা নিয়ে এই মডেল, অভিনেত্রী ও নৃত্যশিল্পী বলেন, ‘সবাই জানেন আমি কেমন মেয়ে। আমার নামে কোনো বাজে রিউমার ছিলো না কোথাও। আপনমনে নিজের ক্যারিয়ার নিয়ে ব্যস্ত ছিলাম। একটি মানুষ, একটি বিয়ে আমার জীবনটাকে ঝড়ের মুখে ফেলে দিলো। আজ যার খুশি সেই চাঁদনীকে নিয়ে আজেবাজে কথা ছড়ানোর সাহস পায়। তবুও আমি শান্ত থাকতে চাই। আমি সবকিছুর ফায়সালার মালিক আল্লাহর উপর ভরসা করতে চাই। তিনি সব দেখেন ও জানেন। নিশ্চয়ই তিনি সব বিচার করবেন, আমাদের সবাইকে সম্মান নিয়ে বাঁচিয়ে রাখবেন।’

 

উল্লেখ্য, বিশেষ সূত্রে জানা গেছে, বাপ্পা-তানিয়া বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছেন। গোপনে তারা আংটি বদলও করেছেন। ঈদের পর বিয়ে করার পরিকল্পনা করেছেন দুজন। আংটি বদলের একটি ছবি তানিয়া ২০ মে রাতে তার ফেসবুকে পোস্টও করেছেন। ছবিতে দেখা যাচ্ছে তানিয়ার হাতে বিয়ের আংটি। শোবিজের বাতাসে উড়ছে, এই আংটিটি তানিয়াকে দিয়েছেন বাপ্পাই। তবে কবে, কোথায়, কখন তাদের বিয়ে হবে সে বিষয়ে নিশ্চিত হতে অপেক্ষা করতে হবে আরও কয়েকটা দিন।