এফডিসিতে প্রযোজকদের তুলকালাম কাণ্ড!

বিনোদন
শুটার ছবির প্রযোজক হিসেবেই তিনি পরিচিত। তবে প্রযোজক ইকবাল জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজকে শাসিয়ে এবার খবরের শিরোনামে এলেন।
সোমবার এফডিসির নতুন ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন চলচ্চিত্রের বিভিন্ন অঙ্গনের ব্যক্তিদের সঙ্গে মতবিনিময় করতে সভা আহ্বান করেন। দুপুর ১২টায় শুরু হওয়া ওই মতবিনিময় সভায় আমন্ত্রিত প্রযোজকেরা নিজেদের মতামত তুলে ধরেন। এক পর্যায়ে জাজ মাল্টিমিডিয়ার স্বত্বাধিকারী আবদুল আজিজ তার মতামত দিচ্ছিলেন। এমন সময় বেলা ১টা ৯ মিনিটে সভাকক্ষে প্রবেশ করেন প্রযোজক মোহাম্মদ ইকবাল। চেয়ারে বসেই তিনি আবদুল আজিজকে থামানোর চেষ্টা করেন।
এরপর আবদুল আজিজ তাঁর বক্তব্য অব্যাহত রাখতে চাইলে সভাকক্ষের টেবিল চাপড়াতে থাকেন মোহাম্মদ ইকবাল। একপর্যায়ে তিনি দাঁড়িয়ে উচ্চ স্বরে কথা বলেন এবং আবদুল আজিজকে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। আর এ নিয়ে জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজকে শাসানো শুরু করেন ইকবাল।
এ বিষয়ে প্রযোজক ইকবালের সাথে কথা বললে তিনি বলেন, না না এটা তেমন কিছু না। এটা নিজেদের মধ্যে ঘটেছে এবং তখনই ঠিক হয়ে গেছে। এটা বড় কিছু না, আমাদের মধ্যেই হয়েছে, আবার সেখানেই ঠিক হয়ে গেছে।
ইকবাল যখন গালাগালি করছিলেন তখন সেমিনার হল ছেড়ে প্রযোজক নাদির খান, কামাল মো. কিবরিয়া লিপু, আলমগীর, নায়ক ও প্রযোজক সম্রাটসহ অনেকেই বেরিয়ে যান। এদিকে হঠাৎ প্রযোজক ইকবালের আবির্ভাব এবং এমন আচরণে সভাকক্ষে উপস্থিত অন্য প্রযোজকেরা বিস্মিত হন।
বিষয়টি সম্পর্কে এফডিসির ব্যবস্থাপনা পরিচালক আমির হোসেন বলেন, হঠাৎ কেউ ঢুকে অপ্রত্যাশিত কিছু বলে ফেললে তো করার কিছু থাকে না। আমি সবাইকে শান্ত করার চেষ্টা করেছি।