এবারের বিপিএলে টিকিটের সর্বনিম্ন দাম ২০০টাকা যে সব অনলাইন সাইটে কিনা জাবে

ক্রিকেট খেলাধুলা প্রধান খবর

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর পঞ্চম আসরের পর্দা উঠছে শনিবার, ৪ নভেম্বর। সিলেট পর্বের ম্যাচ দিয়েই শুরু হচ্ছে এবারের বিপিএল। মঙ্গলবার থেকে সিলেটের ম্যাচগুলোর টিকিট পাওয়া যাবে। সর্বনিম্ন মূল্য ২০০ টাকা। অনলাইন, ব্যাংক ও স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে এবারের বিপিএলের টিকিট।

তিনটি অনলাইন সাইট shohoz.com, surjomukhi.com.bd ও gadjetbangla.com থেকে কেনা যাবে টিকিট। পাওয়া যাবে ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকেও। এই মাধ্যমগুলোতে টিকিট অবিক্রিত থাকলে ম্যাচের দিন স্টেডিয়ামের বুথে পাওয়া যাবে। সিলেটের ম্যাচগুলোর ভেন্যু সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের প্রবেশমুখে থাকবে একটি বুথ। এছাড়া সিলেট বিভাগীয় স্টেডিয়ামেও একটি বুথ থাকবে। ম্যাচের দিন ছাড়া অন্য দিনগুলোতে সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।

সিলেটে টিকিটের মূল্য- গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, গ্রিন হিল এরিয়া ৪০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

ঢাকা ও চট্টগ্রাম পর্বের টিকিট বিক্রি শুরু না হলেও মূল্য নির্ধারণ করা হয়ে গেছে। সিলেটের পদ্ধতিতেই অনলাইন, ব্যাংক ও স্টেডিয়ামের বুথে বিক্রি হবে টিকিট। ঢাকায় একটি বুথ শের-এ-বাংলা স্টেডিয়ামের ১ নম্বর গেটে ও অন্যটি সোহরাওয়ার্দি ইনডোর স্টেডিয়ামে থাকবে। টিকিটের মূল্য- গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, শহীদ জুয়েল ও শহীদ মুশতাক স্ট্যান্ড ৫০০ টাকা, ইন্টারন্যাশনাল গ্যালারি ৫০০ টাকা, নর্দার্ন ও সাউদার্ন স্ট্যান্ড ৩০০ টাকা, ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

চট্টগ্রামেও টিকিট বুথ দুটি- ম্যাচের ভেন্যু জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের প্রবেশপথে একটি, অন্যটি এম এ আজিজ স্টেডিয়ামে। টিকিটের মূল্য- গ্র্যান্ড স্ট্যান্ড ২ হাজার টাকা, ক্লাব হাউজ ৫০০ টাকা, ওয়েস্টার্ন স্ট্যান্ড ৩০০ টাকা এবং ইস্টার্ন স্ট্যান্ড ২০০ টাকা।

টিকিটের এই মূল্যতালিকা শুধুমাত্র লিগপর্বের ম্যাচগুলোর জন্য প্রযোজ্য। কোয়ালিফায়ার, এলিমিনেটর ও ফাইনালের টিকিট মূল্য পরে জানানো হবে।