এবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠান দেখবেন যে চ্যানালে

ক্রিকেট খেলাধুলা

জমকালো উদ্বোধনী অনুষ্ঠানের মধ্যে দিয়ে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় ক্রিকেট টুর্নামেন্ট আইপিএলের ১১তম আসর শুরু হতে যাচ্ছে। ধামাকা এবার আইপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে, যখন যে টিভি দেখাবে। বলিউড তারকাদের নানা আয়োজনের মধ্যে দিয়ে উদ্বোধনী অনুষ্ঠান শুরু হবে সন্ধ্যা ৭টায়। যা সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস-১ এবং চ্যানেল ৯ এ।

মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে উদ্বোধনী অনুষ্ঠানের মঞ্চ মাতাবেন বলিউড তারকা ঋত্বিক রোশন, বরুণ ধাওয়ান, জ্যাকলিন ফার্নান্ডেজ এবং তামান্না ভাটিয়া। অনুষ্ঠানের আয়োজনে গানে গলা মেলাবেন মিকা সিং৷ অনুষ্ঠানটি চলবে মোট ৯০ মিনিট ধরে। প্রথম ম্যাচ শুরু হওয়ার ঠিক ১৫ মিনিট আগে অনুষ্ঠানটি শেষ হবে।

আসরের প্রথম ম্যাচে ঘরের মাঠে মুম্বাই ইন্ডিয়ান্সের মুখোমুখি হচ্ছে চেন্নাই সুপার কিংস। উদ্বোধনী অনুষ্ঠান শেষে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায়। যা সরাসরি প্রচার করবে স্টার স্পোর্টস-১ এবং চ্যানেল ৯। আর সবকিছু ঠিক থাকলে আজই মুম্বায়ের জার্সিতে দেখা যাবে বাংলাদেশের কাটার মাস্টার মোস্তাফিজুর রহমানকে।

এইদিকে, আইপিএলের এবারের উদ্বোধনী অনুষ্ঠান নিয়ে নানা বিতর্ক চলছে। কারণ মাঠের মধ্যে উদ্বোধনী অনুষ্ঠানের পরে একই দিনে প্রথম ম্যাচের আয়োজন করাটা ঝুঁকিপূর্ণ হয়ে যাচ্ছে। অনুষ্ঠানে বলিউডের তারকারা ছাড়াও অনেক শিল্পী অংশ নিবেন। তাদের জুতা বা অন্যান্য সরঞ্জামের জন্য মাঠ বা পিচের ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। সেই কারণে প্রথম ম্যাচ নিয়ে শঙ্কায় আছে ক্রিকেট ভক্তরাও।

জানা যায়,ওয়াংখেড়ের পিচকে বাদ দিয়ে  উদ্বোধনী অনুষ্ঠান করা হবে। কিন্তু তার পরেও আশঙ্কা মুক্ত হতে পারছেন না ক্রিকেট সমার্থকরা।