এবার চাঁদে যাবেন শাহরুখ খান

ভারতীয় বিমান বাহিনীর বৈমানিক রাকেশ শর্মা ছিলেন ভারতের প্রথম নভোচারী। তার জীবনের উপর ভিত্তি করে পরিচালক মহেশ মাথাই একটি ছবি তৈরি করতে যাচ্ছেন, এটা অনেক দিন ধরেই শোনা যাচ্ছে। ছবিটিতে রাকেশের ভূমিকায় অভিনয় করবেন আমির খান-এটাও নির্ধারিত ছিল । তবে নতুন খবর হচ্ছে আমির নয়, আলোচিত সেই নভোচারীর ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন শাহরুখ খান। ছবিটির নাম ‘স্যালুট’। 

বলিউডের একটি সূত্র জানায়, প্রথমে ছবিটিতে আমির খানের অভিনয়ের কথা থাকলেও আমিরই শাহরুখের নাম প্রস্তাব করেছেন। আমির খান তার নতুন প্রকল্প ‘মহাভারত’ নিয়ে এখন দারুন ব্যস্ত সময় কাটাচ্ছেন। এ সময় অন্য কোনো দিকে মনোযোগ দিতে তিনি আগ্রহী নন। একারণে নভোচারীর চরিত্রে শাহরুখ খানের নামটি জোড়ালোভাবেই তিনি প্রস্তাব করেন নির্মাতাদের কাছে।

এদিকে শাহরুখ খান সম্প্রতি  আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবির শ্যুটিং শেষ করেছেন। এপ্রিল পর্যন্ত তিনি এই ছবির আনুষঙ্গিক সব কিছু নিয়ে ব্যস্ত থাকবেন। পরবর্তী তিন মাস তিনি ‘স্যালুট’ ছবিতে তার চরিত্র নিয়ে গবেষণা করবেন। তারপরই ছবির শ্যুটিং শুরু করবেন। আশা করা যাচ্ছে, ‘স্যালুট’ ছবির শ্যুটিং শুরু হবে সেপ্টেম্বরে। দর্শকরা ছবিটি আগামী বছর দেখতে পাবেন। এদিকে শাহরুখ অভিনীত ‘জিরো’ ছবিটি এ বছরের ২১ ডিসেম্বর মুক্তি পাবে। সূত্র : পিঙ্কভিলা

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.