কলকাতার পরিচালকের ছবিতে কত পারিশ্রমিক নিচ্ছেন শাকিব? জানলে অবাক হবেন!!

ঢালিউড বিনোদন

কত পারিশ্রমিক নিচ্ছেন- কোলকাতার পরিচালক জয়দীপ মুখোপাধ্যায়ের ছবিতে অভিনয় করতে চলেছেন বাংলাদেশী অভিনেতা শাকিব খান। বাংলাদেশের এক প্রযোজনা সংস্থা ছবিটি প্রযোজনা করছে। আর এই ছবির জন্যই শাকিব ৬০ লাখ টাকা পারিশ্রমিক নিচ্ছেন।

বিষয়টি নিয়ে যদিও মুখ খোলেননি শাকিব। আপাতত তিনি স্কটল্য়ান্ডে শ্যুটিং এর কাজে ব্যস্ত। তবে ছবির নাম ও প্রযোজক সংস্থার নাম এখনই বাইরে আসতে দিচ্ছেন না শাকিব। জানা গিয়েছে আগামী ১ এপ্রিল থেকে এই ছবির শ্যুটিং শুরু হয়েছে কলকাতায়। এজন্য কলতায় শাকিব ১৯ দিন থাকবেন বলেও খবর।

উল্লেখ্য, গত ২৮ মার্চ শাকিব খান তাঁর জন্মদিনে নয়া ইউটিউব প্ল্যাটফর্ম চালুর কথা ঘোষণা করেন। শাকিব জানিয়েছেন এবার থেকে তিনি বড় বাজেটের ছবি প্রযোজনার কথাও ভাছেন। যে ছবিতে তিনি নিজে অভিনয় করতে চলেছেন। ফলে, নতুন বাংলা বছরে যে শাকিবকে নয়া ভূমিকায় দেখে যাবে তা বলাই বাহুল্য।

সম্পর্কের টানাপোড়েনের জের ধরে দীর্ঘদিন থেকে আটকে আছে শাকিব খান ও অপু বিশ্বাস অভিনীত বেশ কয়েকটি সিনেমা। শাকিব-অপুর সম্পর্কের অবনতির কারণে ছবি গুলোর শুটিং বন্ধ হয়ে যায়। দুই তারকার শিডিউল জটিলতায় আটকে আছে এসব সিনেমার কাজ।

এই ছবিগুলোর মধ্যে রয়েছে ‘পাঙ্কু জামাই’, ‘মাই ডার্লিং’, ‘মা’ ও ‘লাভ ২০১৪’। ছবিগুলোতে প্রায় কয়েক কোটি টাকা লগ্নি করেছেন প্রযোজকরা।

ছবিগুলো আদৌ আর কোনোদিন শেষ হবে কিনা তা নিয়েও দেখা দিয়েছে সংশয়। তবে অপু বিশ্বাস নিজের অসমাপ্ত ছবিতে কাজের সম্মতি দিয়েছেন। পরিচালকের সঙ্গে তার কথাও হয়েছে।

অপু বলেন, ‘মাতৃত্বজনিত কারণে ঠিক সময়ে ছবির কাজ শেষ করতে পারিনি। এ জন্য আন্তরিক ভাবে দুঃখ প্রকাশ করছি। সে সময় সহযোগিতার জন্য ছবির প্রযোজক ও পরিচালকদের প্রতি কৃতজ্ঞ। আমি এখন কাজগুলো শেষ করে দেওয়ার জন্য প্রস্তুত। এ জন্য যদি রাত ৩টায়ও কেউ শিডিউল চায় আমি তাও দিবো।’

অন্যদিকে শাকিব খানও বর্তমান চলচ্চিত্র ব্যস্ততার ভিড়েই এসব ছবির কাজ শেষ করবেন বলে জানিয়েছেন।

তিনি কলকাতা থেকে বলেন, ‘আমি অনেকবারই শিডিউল দিয়েছিলাম। তখন পরিচালকরা কাজ করতে পারেনি। হয়ত তাদের ফান্ডের সমস্যা ছিলো। এখন আমি খুবাই ব্যস্ত।

এর মানে এই নয় যে, আমি আটকে থাকা ছবির কাজগুলো করবো না। অবশ্যই করবো। আমার হাতে যে ছবিগুলো আছে সেগুলোর কাজ শেষ হলে বা শুটিংয়ের ফাঁকে সময় বের করে কাজগুলো করতে হবে। তাই একটু অপেক্ষা করতে হবে সবাইকে।’

কিন্তু শাকিব-অপু মৌখিক সম্মতি দিলেও তারা আদৌ একসঙ্গে এই ছবিগুলোতে কাজ করবেন কিনা সেই ধোঁয়াশা কাটছেই না।