কিছুক্ষন পর মুম্বাইয়ের বিপক্ষে একাদশে ২ পরিবর্তন নিয়ে মাঠে নামছে পাঞ্জাব

ক্রিকেট খেলাধুলা

বেশ কয়েক দিন ছুটি কাটিয়ে আবার আইপিএলে ফেরা কিংস ইলেভেন পাঞ্জাব রয়েছে ফুরফুরে মেজাজে। শেষ ম্যাচে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে হারতে হলেও সেই হারকে মনে রাখতে নারাজ প্রীতি জিন্টার দল। বরং নতুন উদ্দ্যমে শুরু করে লিগ টেবিলের শীর্ষ স্থান ফিরে পাওয়াটাই এখন লক্ষ্য কিংস ইলেভেন পাঞ্জাবের। আইপিএল তালিকায় এখন চতুর্থ স্থানে রয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। সাত ম্যাচে তারা জয় পেয়েছে পাঁচটি ম্যাচে, হারের মুখ দেখতে হয়েছে দু’টি ম্যাচে।

পাঞ্জাব টিম ম্যানেজমেন্ট সূত্রে খবর, এই ম্যাচে দলে দু’টি পরিবর্তন আনতে পারেন কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক রবিচন্দ্রন অশ্বিন। চলতি আইপিএলে অফ ফর্মে থাকা অ্যারন ফিঞ্চের পরিবর্তে দলে ফিরতে পারেন ডেভিড মিলার এবং বীরেন্দ্র সরণের পরিবর্তে দলে ফিরতে পারেন মোহিত শর্মা।

পরিসংখ্যানের দিকে নজর রাখলে দেখা যাবে সেখানেও সমানে সমানে লড়াই দুই দলের। এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মোট ২০টি ম্যাচে মুখোমুখি হয়েছে এই দুই দল। যার মধ্যে ১০টি ম্যাচে জিতেছে মুম্বাই ইন্ডিয়ান্স এবং ১০টি ম্যাচে জিতেছে কিংস ইলেভেন পাঞ্জাব।

সম্ভাব্য একাদশ- কিংস ইলেভেন পঞ্জাব: কেএল রাহুল, ক্রিস গেইল, মায়াঙ্ক আগরওয়াল, করুণ নায়ার, মনোজ তিওয়ারি, ডেভিড মিলার, রবিচন্দ্রন অশ্বিন, অ্যান্ড্রু টাই, মোহিত শর্মা, অঙ্কিত রাজপুত, মুজিব উর রহমান।