কোনো টিভি চ্যানেলে দেখাবে না ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচ, তবুও সহজেই যেভাবে দেখবেন

খেলাধুলা ফুটবল

ফুটবল বিশ্বে ব্রাজিল-আর্জেন্টিনার মধ্যকার সুপার ক্লাসিকো ম্যাচকে ঘিরে যতোটা উত্তেজনা, তার চেয়ে কোনো অংশেই কম নয় উপমহাদেশেও। তবু আক্ষেপের বিষয় হলো উপমহাদেশের কোনো টিভি চ্যানেলেই সরাসরি সম্প্রচার করা হবে না ব্রাজিল-আর্জেন্টিনার ম্যাচটি।

মঙ্গলবার বাংলাদেশ সময় দিবাগত রাত বারোটায় মুখোমুখি হবে দুই দল। সৌদি আরবের কিংস আব্দুল্লাহ স্পোর্টস সিটি স্টেডিয়ামে হবে ম্যাচটি। উপমহাদেশের বাইরে অনেক টিভি চ্যানেলেই ম্যাচটি সরাসরি সম্প্রচার করা হলেও, এই ভূখণ্ডের কোনো টিভি চ্যানেলেরই নেই ম্যাচটি দেখানোর সম্প্রচার স্বত্ব।

তবে কি ম্যাচটি না দেখেই থাকবেন উপমহাদেশের ব্রাজিল-আর্জেন্টিনার সমর্থকরা? উত্তরটা- না! টিভিতে না দেখা গেলেও, অনলাইনে সরাসরি ম্যাচটি উপভোগ করার সুযোগ রয়েছে উপমহাদেশের দর্শকদের। সেক্ষেত্রে দ্বারস্থ হতে হবে তৃতীয় পক্ষ ওয়েবসাইটের।

কম্পিউটার, নোটবুক বা ল্যাপটপ দিয়ে সরাসরি ম্যাচটি দেখতে ভিজিট করতে হবে এরাবিয়ান সাইট ইয়াল্লা শট ডট কম। আর সরাসরি ব্রাজিল-আর্জেন্টিনা ম্যাচটি দেখতে হলে যেতে হবে এই লিংকে: www.yalla-shoot.com/live/14534/argentina-vs-brazil । মোবাইল ব্যবহারকারীরাও এই লিংকে গিয়ে ম্যাচটি দেখতে পারবেন।

তবে মোবাইল ব্যবহারকারীদের জন্য রয়েছে আরও সহজ পথ। এক্ষেত্রে প্রথমে mobdro.en.uptodown.com/android এই লিংক থেকে ডাউনলোড করতে হবে Mobdro এন্ড্রয়েড অ্যাপটি। তারপর Sportv 2, bein sports usa, bein sports en espana বা bein sports 1 এর মধ্যে যেকোনো চ্যানেল বাছাই করে সরাসরি দেখা যাবে ম্যাচটি।