কোহলি-আনুষ্কার সম্পর্কের পিছনে লুকিয়ে রয়েছেন যে মানুষটি

ক্রিকেট খেলাধুলা বিনোদন

কোহলি-আনুষ্কার সম্পর্কের কথা ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে বিনোদনপ্রেমী কারোই অজানা নেই। এ সম্পর্ক যতই সামনে এগুচ্ছে ততই নতুন নতুন তথ্য বেড়িয়ে আসছে। এবার বেড়িয়ে এলো আরেক জনের খবর। যে মানুষটি আড়ালে থেকে কোহলি-আনুষ্কা জুটি গড়তে সহায়ক ভূমিকা পালন করেছেন।

এই সম্পর্কের পিছনে নাকি রয়েছে ভারতীয় ক্রিকেটার জহির খানের অবদান। সেই কারণেই কৃতজ্ঞতা জ্ঞাপনও করেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

একটি অনুষ্ঠানে এসে আনুষ্কার সঙ্গে সম্পর্কের কথা নিয়ে বলার পাশাপাশি প্রাক্তন সতীর্থ জহিরের প্রশংসা করেন কোহলি। আনুষ্কার জন্যই কোহলি এখন ধীরস্থির মানুষ হয়ে উঠছেন বলে দাবি করেছেন ভারত অধিনায়ক।

কোহলিকে বলতে শোনা গিয়েছে, একটা সময়ে আনুষ্কার সঙ্গে সম্পর্ক নিয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ দিয়েছিলেন জাহির। কোহলি স্বীকারও করে নিয়েছেন, তাঁর সঙ্গে আনুষ্কার সম্পর্কের নেপথ্যে বড় ভূমিকা ছিল জহিরের।

ভারত অধিনায়ক জানান, সম্পর্কের কথা নিয়ে তিনি প্রথমে তাঁর আইপিএল সতীর্থের সঙ্গেই কথা বলেছিলেন। সেই সময়ে জহির তাঁকে সম্পর্কের কথা না লুকনোর পরামর্শ দিয়েছিলেন। বিরাট জানিয়েছেন, জহির আমাকে বলেছিল, তুমি যদি এটা লুকাও, তাহলে তোমার ওপরই চাপসৃষ্টি হবে। তুমি একটা সম্পর্কে রয়েছ, কোনও ভুল করোনি। কোহলি স্বীকার করেন, জহির তাঁকে সঠিক পরামর্শ দিয়েছিলেন। তিনি ওই পরামর্শ পালন করে এসেছেন।