ক্যারিয়ার উন্নতির কথা ভেবে জ্যাকলিনের সঙ্গে সিনেমায় না সিদ্ধার্থ মালহোত্রার

বিনোদন

অ্যা জেন্টলম্যান সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেন সিদ্ধার্থ মালহোত্রা ও জ্যাকলিন ফার্নান্দেজ। তারপর থেকেই বলিপাড়ায় তাদের ঘিরে প্রেমের গুঞ্জন শুরু হয়। শুধু তাই নয়, এ কারণে সিদ্ধার্থের সঙ্গে আলিয়া ভাটের ব্রেকআপ, জ্যাকলিন-আলিয়ার ঠান্ডা যুদ্ধের খবরও শোনা যায়। যদিও এ সবই নিছক গুজব বলে পরবর্তীতে জানান জ্যাকলিন। এমনকি দীপাবলীর একটি পার্টিতে আলিয়ার সঙ্গে ক্যামেরাবন্দিও হয়েছেন এ অভিনেত্রী।

এদিকে অ্যা জেন্টলম্যান সিনেমাটি বক্স অফিসে সাড়া ফেলতে না পারলেও পর্দায় সিদ্ধার্থ-জ্যাকলিনকে জুটি হিসেবে দর্শকের মনে ধরেছিল। সেই দিক বিবেচনা করে সম্প্রতি জ্যাকলিনের সঙ্গে একটি সিনেমার প্রস্তাব দেয়া হয় সিদ্ধার্থকে। কিন্তু এ অভিনেতা সেই প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। ভারতীয় একটি সংবাদমাধ্যমে এ তথ্য জানানো হয়েছে।

একটি সূত্রের দেয়া তথ্যমতে, অ্যা জেন্টলম্যান সিনেমার পর অনেক নির্মাতাই তাদের জ্যাকলিন-সিদ্ধার্থকে জুটি হিসেবে সিনেমায় চুক্তিবদ্ধ করতে চাইছেন। ভালো সহ-অভিনেতা পাওয়ার শর্তে জ্যাকলিন রাজি হলেও সিনেমার চিত্রনাট্য আকর্ষণীয় না হওয়ায় সিদ্ধার্থ এতে রাজি হননি। এ অভিনেতা মনে করছেন, তার অভিনয় ক্যারিয়ার উন্নতি করতে পারে এমন কিছু এই চিত্রনাট্যে নেই। তাই তিনি জ্যাকলিনের সঙ্গে সিনেমায় অভিনয়ের প্রস্তাবটি ফিরিয়ে দিয়েছেন।

তবে শোনা যাচ্ছে, সিদ্ধার্থের সিনেমা নির্বাচনের ব্যাপারে পরামর্শ দিয়ে থাকেন নির্মাতা করন জোহর। স্টুডেন্ট অব দি ইয়ার নির্মাতাকে নিজের মেন্টর মনে করেন এ অভিনেতা। ধারণা করা হচ্ছে, করনের পরামর্শেই সিনেমাটিতে অভিনয়ের আপত্তি জানিয়েছেন সিদ্ধার্থ। এছাড়া জ্যাকলিনের সঙ্গে অভিনয় না করার কারণ আলিয়া ভাটও হতে পারেন বলে অনেকেই মনে করছেন। কারণ এর আগে জ্যাকলিনের রেস-থ্রি সিনেমাতেও অভিনয়ের আপত্তি জানিয়েছেন সিদ্ধার্থ। তবে জানা যায়, ডেইজি শাহর সঙ্গে অভিনয় করবেন না বলেই সিনেমাটি ফিরিয়ে দেন এ অভিনেতা