খেলার মাঠেই বিয়ের প্রস্তাব! অবশেষে যা হলো

আলোচিত সংবাদ খেলাধুলা গেইম

ক্রীড়াঙ্গনে এমন ঘটনা নজিরবিহীন তা নয়। কোনো জয়কে উপলক্ষ করে হাঁটু গেরে বসে প্রস্তাব দিয়েছেন প্রেমিক; আর আনন্দের অতিসয্যে তা গ্রহণ করেছেন প্রেমিকা। স্কটল্যান্ডের গ্লাসগোতে কমনওয়েলথ গেমসের চলতি আসরে তেমন ঘটনাই ঘটালেন ব্রিটিশ বাস্কেটবল তারকা জ্যামেল অ্যান্ডারসন। জ্যামেলের বাগদত্তাও ইংল্যান্ড নারী বাস্কেটবল দলের খেলোয়াড়। নাম জর্জিয়া জোন্স। পূর্ব থেকেই তাদের মধ্যে জানাশুনা ছিল।

জর্জিয়া কমনওয়েলথ গেমসে তখন মোজাম্বিককে হারিয়ে আনন্দে মত্ত। ছেলেরা তখন ক্যামেরুনকে হারিয়ে উল্লাস করছেন। এর মধ্যেই জর্জিয়াকে তাক লাগিয়ে দেন জ্যামেল। দলের সতীর্থরা জ্যামেলকে ঘিরে মানব বর্ম তৈরি করছিল। এটি তাদের পূর্বপরিকল্পনার ফসল। তবে তখন জর্জিয়া টেরই পাননি আসলে কী হতে যাচ্ছে।

আচমকা জর্জিয়াকে তখন হাঁটু গেরে রিং হাতে বিয়ের প্রস্তাব দেন জ্যামেল। জর্জিয়া খানিকটা দূরে ছিলেন। তখন খানিকটা সামনে এগিয়ে গিয়ে জর্জিয়া গ্রহণ করেন প্রস্তাব। তখন একে অপরকে জড়িয়ে ধরেন। আর জ্যামেল রিং পরিয়ে দেন জর্জিয়াকে। পরে জর্জিয়া বলেন, কি ঘটতে যাচ্ছে সে সম্পর্কে তার মোটেও ধারণা ছিল না।
আর বিষয়টি যে পরিকল্পিত জ্যামেল অবশ্য তা বলেই দিয়েছেন। তিনি বলেন, যেদিন বাস্কেটবল শুরু করি সেদিন থেকেই এটা আমার মাথায় ছিল।

এদিকে ইংল্যান্ড দলের কোচ এই জুটিকে অভিনন্দন জানিয়েছেন। তিনি বলেন, আমি এভাবে কোর্টে এর আগে কাউকে প্রপোজ করতে দেখিনি। আমি আশা করি তাদের আগামী দিনগুলো সুখেই কাটবে।