গাড়ির নম্বর নিয়ে উন্মত্ততা এই বলিউড তারকারা!

ফ্যাশন বিনোদন লাইফস্টাইল

বলিউড তারকাদের গ্যারেজে উঁকি মারলে এমন কোনও কোম্পানির গাড়ি নেই, যার জুড়ি মেলা ভার।তা সে হোক রোলস রয়েস বা বিএমডব্লিউ— সবই আছে বলিউড তারকাদের ঝুলিতে। কিন্তু এই সব গাড়ির নম্বর নিয়েই ব্যাপক উন্মত্ততা রয়েছে বলিউড তারকাদের। একনজরে দেখে নেওয়া যাক তাঁদের গাড়ির নম্বর সংক্রান্ত নানান উন্মত্ততা এবং কুসংস্কার।

নানা কোম্পানির গাড়ি রয়েছে বলিউডের বেতাজ বাদশার। সেই তালিকায় রয়েছে এম ডব্লিউ কনভারটিবল, রোলস রয়েস ফ্যান্টম, বেন্টলে কন্টিনেন্টল জিটি, মিতসুবিশি পাজেরো, ল্যান্ড ক্রুইজার, বিএমডব্লিউ ৬ সিরিজ, অডি কিউ ৬ এবং বিএমডব্লিউ ৭ সিরিজ। তবে তাঁর বেশিরভাগ গাড়ির নম্বরে ৫৫৫ থাকবেই। শুধু যে নিজের গাড়ির নম্বর প্লেট তাই নয়, নিজের স্টাফদের ফোন নম্বরেও এই এক নম্বর থাকে।  

বি টাউনের শাহেনশার রয়েছে রেঞ্জ রোভার থেকে বেন্টলে কন্টিনেন্টল জিটি, মার্সিডিজ বেঞ্জ এবং আরও নানান গাড়ি। ‘একলব্য’ ছবিতে বিগ বির অভিনয় পরিচালক বিধু বিনোদ চোপড়ার এত ভাল লেগে গিয়েছিল, যে বিগ বিকে একটি রোলস রয়্যাস ফ্যান্টম উপহার দিয়েছিলেন বিনোদ চোপড়া।তবে মিস্টার বচ্চনের গাড়ির নম্বরের যোগফল যে কোনও ভাবে ২ হতে হবে। আর ১১ তারিখ নিজের জন্মদিন হওয়ার কারণে ২ সংখ্যার প্রতি এরকম ভালবাসা অমিতাভ বচ্চনের। 

‘উড়তা পঞ্জাব’-এর অভিনেতা শাহিদের গাড়ির তালিকাও বিরাট। মার্সিডিজ বেঞ্জ জিএল-ক্লাস, রেঞ্জ রোভার এবং একটি জ্যাগোয়ার এক্সকেআর-এস ও রয়েছে শাহিদের। তবে সাত নম্বরটি নিজের জন্য বেশ লাকি মনে করেন শাহিদ। ২৫ ফেব্রুয়ারি শাহিদের জন্মদিন, যা যোগ করলে দাঁড়ায় ৭। আর তাই শাহিদের বেশিরভাগ গাড়ির নম্বরই ৭ দিয়ে।  

বলিউড নবাবের গ্যারেজে আমেরিকান মুস্টাঙ্গ, রেঞ্জ রোভার, বিএমডব্লিউ সেভেন সিরিজ সেডান, লেক্সাস ৪৭০, ল্যান্ড ক্রুইজার, লাল রঙের একটি অডি আর এইট স্পাইডার রয়েছে। তবে নিজের জন্য ৭ সংখ্যাটি লাকি বলে মনে করেন সইফ। তাঁর প্রায় সব গাড়িতেই ৭ নম্বরটি থাকবেই।  

মা নিতু কপূরের জন্মদিন ৮ তারিখ। আর এই ৮ সংখ্যাটি বলিউডের রকস্টারের জন্য লাকি। রনবীরের অডি আর এইট, রেঞ্জ রোভার এবং মার্সিডিজ বেঞ্জ জিসিক্সথ্রি এএমজি এই সব গাড়িই রয়েছে রনবীরের। আর এই সব গাড়িতে কোনও না কোনও ভাবে ৮ সংখ্যাটি থাকবেই।   

স্টাইলিশ গাড়ি সব সময়ই পছন্দের সঞ্জু বাবার। এসইউভি থেকে বিপুল স্পোর্টস কারের সম্ভার সঞ্জয় দত্তের গ্যারেজে। তবে তাঁর নবতম সংযোজন একটি রোলস রয়্যাস ফ্যান্টম। সঞ্জয় দত্তের বেশিরভাগ গাড়ির নম্বরই ৪৫৪৫। কেননা ৯ সংখ্যাটির প্রতি নিবিড় টান সঞ্জয় দত্তের।  

সূত্র: অনলাইন