গেইল-প্রীতির কাছে ৯ উইকেটের বড় পরাজয়ের পর গেইলকে নিয়ে যে কথা স্বীকার করলেন কলকাতার অধিনায়ক

ক্রিকেট খেলাধুলা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে আজ (২১ এপ্রিল) ১৮তম ম্যাচে কলকাতার মাঠ ইডেনে মুখোমুখি হয় দুই শক্তিশালী দল কলকাতা নাইট রাইডার্স ও কিংস ইলেভেন পাঞ্জাব। বাংলাদেশ সময় বিকাল সাড়ে চারটায় ম্যাচটি শুরু হয়। টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেয় কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক অশ্বিন।ব্যাট করছে কেকেআর।

ব্যাটিংয়ে নেমে ২০ ওভার শেষে কেকেআরের সংগ্রহ = ১৯১/৭ ওভার= ২০ । ক্রিস লিন= ৭৪ (আউট) , সুনীল নারাইন= ১ (আউট) ,রবিন উথাপ্পা=৩৪(আউট), রাসেল =১০ (আউট) দীনেশ কার্তিক=৪৩ (আউট) শুবমান গিল ১৪ ও চাওলা ২ রানে অপরাজিত থেকে গেছেন। জয়ের জন্য পাঞ্জাবের ২০ ওভারে টার্গেট ১৯২ রান।

ব্যার্টিংয়ে নেমে ৯ম ওভারের ২য় বলে হঠাৎ করেই বৃষ্টি শুরু হলে খেলা বন্ধ হয়ে যায়। প্রায় ঘন্টাখানেক পরে কলকাতার মাঠে বৃষ্টি শেষ হয়। দর্শকরা এই সুখবরে কলকাতার মাঠে হৈ হুল্লোর শুরু করে। পিচের ওপরের কভার সরিয়ে নেওয়া হয়। পাঞ্জাবের জন্য ডার্কওয়ার্থ লুইস মেথডে টার্গেট দেয়া হয় ১২৫ রান।

শেষ পর্যন্ত ১ উইকেট হারিয়ে পাঞ্জাব ১২ ওভারে জয়ের লক্ষ্যে পৌছে যায় । পাঞ্জাবের সংগ্রহ দাঁড়ায় ১২৬/১ (১১.১ ওভার), ফলে ডার্কওয়ার্থ লুইস মেথডে ৯ উইকেটে বিশাল জয় পায় পাঞ্জাব।

ম্যাচ শেষে কলকাতার অধিনায়ক কার্তিক বলেন, আমি মনে করি তারা আমাদের কাছ থেকে ম্যাচটা প্রথম ৬ ওভারেই ছিনিয়ে নিয়েছে। তারা কিছু খুব ভালো শট খেলেছে।

আমরা শেষ কিছু ওভারে অগোছালো ব্যাটিং করেছি। আমাদের শেষটা খুব ভালোভাবে করার দরকার ছিল। আমরা আমাদের পরিকল্পনা অনুযায়ী খেলতে পারিনি। আর যখন আপনার সামনে গেইল ব্যাটিং করবে সে বাজে বল গুলোকে খুব জোড়ে হাকাবে এটাই স্বাভাবিক। মাঠে দর্শক সমাগম আমাদের বিমোহিত করেছে। খুব গর্বিত মনে হচ্ছে মাঠের দর্শকদের জন্য।