চট্টগ্রাম পর্ব শেষে খুলনা টাইটানস এখন ঢাকায়

ক্রিকেট খেলাধুলা প্রধান খবর

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) চট্টগ্রাম পর্ব শেষ করে ঢাকায় ফিরেছে খুলনা টাইটানস। বুধবার বিকেল ৪টার ফ্লাইটে মাহমুদউল্লাহদের চট্টগ্রাম ছাড়ার কথা থাকলেও দেরি হয় প্রায় দুই ঘন্টা। শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছায় তারা সন্ধ্যা ৬-২০ মিনিটে।

রবিবার রংপুর রাইডার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে ঢাকার দ্বিতীয় পর্বের মিশন শুরু করবে খুলনা টাইটানস। চট্টগ্রাম পর্বে রংপুরের বিপক্ষে আগের ম্যাচে জয়ের হাসি নিয়ে মাঠ ছেড়েছে খুলনা। মাশরাফিদের তারা হারিয়েছে ৯ রানে।

চট্টগ্রামে টানা দুই জয়ের পর শেষ ম্যাচটিতে হারতে হয়েছে খুলনা টাইটানসকে। তারপরও সবার আগে শেষ চার নিশ্চিত করার সুখস্মৃতি নিয়েই ঢাকার মিশন শুরু করবে দলটি। ১০ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে শীর্ষে থেকে চট্টগ্রাম পর্ব শেষ করেছে খুলনা।

চট্টগ্রামে শুরুটা জয় দিয়ে করেছিল খুলনা। রংপুর রাইডার্সকে হারিয়ে শুরু করা মাহমুদউল্লাহরা এই পর্বে ২ জয় ও এক হারে তুলে নিয়েছে ৪ পয়েন্ট। দ্বিতীয় জয়টি এসেছে রাজশাহী কিংসের বিপক্ষে ৬৮ রানের।

ঢাকায় তিন দিনের বিরতি শেষে রবিবার মাঠে নামবে খুলনা টাইটানস, প্রতিপক্ষ রংপুর রাইডার্স।

চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসের বিপক্ষে হেরে বিপিএলের এবারের আসর শুরু করেছিল খুলনা টাইটানস। যদিও দ্বিতীয় ম্যাচেই ঘুরে দাঁড়ায় তারা। উড়ন্ত সিলেটকে মাটিতে নামিয়ে মাহমুদউল্লাহরা পায় দুর্দান্ত জয়। দারুণ ওই জয়ের স্মৃতি নিয়ে সিলেট থেকে দ্বিতীয় পর্বের ভেন্যু ঢাকায় ফেরে তারা। সেই ঢাকাতেই আবার শেষ পর্বের মিশনে নামছে খুলনা।

শেষ ম্যাচে হেরে যাওয়ায় ঢাকায় জয়ে ফেরার আশায় খুলনা অধিনায়ক মাহমুদউল্লাহ, ‘সবার আগে আমরা সেরা চার নিশ্চিত করেছি, এটা অবশ্যই ভালো খবর। তবে আমাদের চোখ শিরোপাতে। নতুন করে আমাদের পরিকল্পনা করতে হবে। ভুলগুলো নিয়ে কাজ করতে হবে। আশা করি ঢাকায় নিজেদের নতুন করে তুলে ধরতে পারব।’