চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র মুক্তির তারিখ চূড়ান্ত

ঢালিউড বিনোদন

সম্প্রতি প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার ইউটিউব চ্যানেলে মুক্তি পায় শাকিব খানের ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’র টাইটেল গান। নোয়াখালী ও চট্টগ্রামের ভাষায় লেখা এই গানে পাওয়া গেছে আঞ্চলিকতার আঁচ।

এরই মধ্যে অন্তর্জাল ও সোশ্যাল মিডিয়ায় দারুণ সাড়া ফেলেছে গানটি। ভিন্ন ধাঁচের গানটির প্রশংসাও করছেন অনেকে। এর আগে মুক্তি পেয়েছিল ছবিটির পোস্টার। সব মিলিয়ে আলোচনায় শাকিব-বুবলীর এ ছবি। যদিও গত ২৩ মার্চ ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু নির্ধারিত সময়ে দৃশ্যধারণ শেষ না হওয়ায় সেটি সম্ভব হয়নি। অবশেষে উত্তম আকাশ পরিচালিত সিনেমাটির মুক্তির তারিখ চূড়ান্ত করা হয়েছে।

আসছে ঈদ উৎসবে মুক্তি পাচ্ছে শাকিব-বুবলি জুটির ছবিটি। বিষয়টি নিশ্চিত করেছেন ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান। তিনি বলেন, ঈদে মুক্তির যাবতীয় প্রস্তুতি নিচ্ছি।

এর আগে রোববার ছবিটি বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে বলে জানিয়েছেন সেন্সর বোর্ডের সদস্য ও পরিচালক মুশফিকুর রহমান গুলজার।

ছবিটি পরিচালনা করেছেন উত্তম আকাশ। তিনি বলেন, আমার বিশ্বাস, দুই অঞ্চলের দুই পরিবারের দ্বন্দ্ব ও প্রেম ভালোবাসার গল্প নিয়ে নির্মিত ছবিটি দর্শকরা ভালোভাবে গ্রহণ করবে।

গত বছরের অক্টোবরে ছবিটির শুটিং শুরু হয়েছিল এফডিসিতে। পর্যায়ক্রমে ময়মনসিংহ ও থাইল্যান্ডের বিভিন্ন লোকেশন শ্যুটিং হয়েছে। শাকিব-বুবলি ছাড়াও এতে অভিনয় করেছেন ওমর সানি, মৌসুমি, সাদেক বাচ্চু, কাজী হায়াতসহ আরো অনেকে।