চুপিসারে প্রেম করছেন শাকিব-বুবলি

ঢালিউড বিনোদন

ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও বুবলী নিয়ে কতই না জল্পনা-কল্পনা দর্শকদের।  বুবলীর জন্য নাকি ঘর ভেঙেছে শাকিবকে এমনো বলেছে নিন্দুকরা।  আর এবার হেলিকপ্টারে বুবলীকে নিয়ে আকাশে উড়াল দিলেন শাকিব।  তবে একটি ব্যক্তিগত কোনো রোমান্স ছিল না।  এটি ছিল‘সুপারহিরো’ নামের একটি ছবির শুটিং।

ছবিটি পরিচালনা করছেন আশিকুর রহমান।  সম্প্রতি ছবিটির প্রথম লটের শুটিং হয়েছে।  সেখানে গান ও অ্যাকশন দৃশ্যে অংশ নেন শাকিব-বুবলী।

সাকিবের সঙ্গে হেলিকপ্টারে

আকাশ উড়ার সেই অনুভূতি নিজের মধ্যে ধরে রাখতে পারেনি বুবলী।  তাই নিজের ফেসবুক ওয়ালে নিজেই প্রকাশ করলেন সেই অনুভূতির কথা।  তাই হয়তো পুরনো ছবি শেয়ার করলেন নিজের ফেসবুক ওয়ালে।

ফেসবুকে পোস্ট করা ছবিতে দেখা যায়, ‘সুপারহিরো ছবির টিম যখন হেলিকপ্টারে….’।  ছবিটিতে শাকিব ও বুবলী দুজনকেই দেখা গেছে অ্যাকশন মুডে।  কালো জ্যাকেট পরে আছেন দুজনেই।  তবে বুবলীর পাশে বসে শাকিব রয়েছেন বেশ হাস্যোজ্জ্বল।

বুবলী জানান, ‘ভয়ংকর একটি লোকেশনে কাজ করেছিলাম আমরা।  হেলিকপ্টারে চড়ে শুটিং করার অভিজ্ঞতাও ছিল রোমাঞ্চকর ও দারুণ। ’ তিনি বলেন, ‘এই ছবির গল্প, টিম সবকিছুই অসাধারণ।  ছবিটি দর্শকের মন জয় করবে বলেই আমার বিশ্বাস। ’