‘চ্যাম্পিয়ন’-এর পর ব্রাভোর নতুন গান ‘রান দ্য ওয়ার্ল্ড’ (ভিডিও)

ক্রিকেট খেলাধুলা ভিডিও

ব্যাট-বলের পাশাপাশি গান গেয়েও বিশ্ব মাতাতে জানেন তিনি। তার ডান্সও সকলের কাছে বেশ প্রিয়।তার ‘চ্যাম্পিয়ন’ গানটি তুমুল জনপ্রিয় হয়েছিলো।‘চ্যাম্পিয়ন’-এর পর সেই ডিজে ব্র্যাভো-ই ফের প্রকাশ করলেন তাঁর নতুন গান।ডোয়েন ব্র্যাভোর নতুন গান ‘রান দ্য ওয়ার্ল্ড’। যা নিয়ে আবারো তুলকালাম। ইউটিউবে আপলোড করার পরেই সুপারহিট সেই ‘রান দ্য ওয়ার্ল্ড’। ৮ তারিখে ভিডিও আপলোড হওয়ার পর সাত লক্ষেরও বেশ মানুষ দেখে ফেলেছেন ব্র্যাভোর নতুন কীর্তি।

সামাজিক বার্তা দেওয়ার মোড়কে ‘চ্যাম্পিয়ন’ গান ব্র্যাভোকে সঙ্গীত শিল্পী হিসেবে পরিচিতি দিয়েছে। নিপীড়িত কৃষ্ণাঙ্গদের নতুন আইডেন্টিটি হয়ে দাঁড়িয়েছিল ‘চ্যাম্পিয়ন’। কে ভুলতে পারে বিশ্বকাপ জিতে ব্র্যাভো, গেইলদের সেই ক্যারিবিয়ান নৃত্য, আর ব্যাকগ্রাউন্ডে চ্যাম্পিয়ন। সেই গানের রেশ ফুরোতে না ফুরোতেই ধোনির আইপিএল সতীর্থের নয়া কীর্তি।

স্পোর্টস লাইফস্টাইল ব্র্যান্ড নিউ এরা ইন্ডিয়ার সঙ্গে নয়া চুক্তি করে হেডওয়ার এনেছেন বিরাট। সেই ইভেন্টেই হাজির ছিলেন ক্রিকেটের সময়ের সেরা তারকার। বিরাট কোহলি, লোকেশ রাহুল থেকে হরভজন সিংহ। আর সেখানেই মঞ্চ মাতালেন ব্র্যাভো। ব্র্যাভোর নতুন গানে পা মেলালেন কোহলি, ভাজ্জিরা। সেই অনুষ্ঠানেই বিরাটকে ‘ক্রিকেটের ক্রিশ্চিয়ানো রোনাল্ডো’ বলে বড়সড় শংসাপত্র দিয়ে যান ক্যারিবিয়ান তারকা।

এদেশেই একাধিক মিউজিক ভিডিও শ্যুটও করেছেন। ক্রিকেটের পাশাপাশি গান বাজনা আর অ্যাক্টিংয়ের প্রতি বেশ আগ্রহ ব্র্যাভোর।