চ্যাম্পিয়ন হতে পারলেই প্রীতির পক্ষ থেকে বিশেষ কিছু পাবেন গেইলরা

ক্রিকেট খেলাধুলা

র আগে শাহরুখ খান তার কলকাতা নাইট রাইডার্সের ক্রিকেটার ও সমর্থকদের প্রতিশ্রুতি দিয়েছিলেন, চ্যাম্পিয়ন হলে তিনি ইডেনে সমারসল্ট দেবেন। দিয়েছিলেনও। এবার প্রীতি জিনতা তার প্রিয় নায়ককেই অনুসরণ করলেন।

শনিবার (২১ এপ্রিল) ইডেনে কেকেআরকে হারানোর পরে প্রীতি জানিয়ে দেন, তার দল কিংস ইলেভেন পঞ্জাব চ্যাম্পিয়ন হলে তিনিও বিশেষ কিছু করে দেখাবেন।

সেটা কী, তা অবশ্য স্পষ্ট করে বলেননি প্রীতি। ম্যাচের পরে টিভি-তে রাহুলের সাক্ষাৎকার নিচ্ছিলেন প্রীতি। যেখানে রাহুল হঠাৎ বলে বসেন, ‘‘দল চ্যাম্পিয়ন হওয়ার পরে শাহরুখভাই যেমন নাইটদের জন্য সমারসল্ট দিয়েছিল, তোমাকেও কিন্তু আমাদের জন্য এ রকমই কিছু করে দেখাতে হবে।’’ জবাবে প্রীতি বলেন, ‘‘ব্যাপারটা কী? তোমরা সব সময় আমাকে নিয়ে মজা করো কেন? ঠিক আছে, কথা দিচ্ছি, বিশেষ কিছু আমিও করে দেখাব। আগে তো তোমরা চ্যাম্পিয়ন হয়ে দেখাও।’’

এবার আইপিএল নিলামে প্রথমে ক্রিস গেইলকে নেওয়াই হয়নি পাঞ্জাব দলে। দ্বিতীয় দিনে তাকে নেওয়া হয়। দলে নিয়েও প্রথম দুই ম্যাচের একাদশে জায়গা পাননি ক্যারিবীয়ন তারকা। তৃতীয় দিনে ভাগ্যের পরিবর্তন হয় ‘বুড়ো’র অপবাদ দিয়ে দলের রাখা ক্রিস্টপার হেনরি গেইলের। ‘ইউনিভার্স বস’ ফিরে যা করলেন তা ইতিহাস।

গেইলের ব্যাটিং তাণ্ডব নিয়ে বলিউড নায়িকা বলেন, ‘‘এটা ঠিকই, আমরা প্রথমে গেইলকে নিইনি। ওর জায়গায় আমরা এক জন ভারতীয় ব্যাটসম্যানকে নেব বলে ঠিক করে রেখেছিলাম। কিন্তু কাউকে না পেয়ে দ্বিতীয় দিন আমরা ওকে নেওয়ার সিদ্ধান্ত নিই। এখন তো দেখছি ও-ই কাঁপিয়ে দিচ্ছে।’’