জন্মদিনে পথশিশুদের নিজ হাতে খাওয়ালেন পরীমনি (ছবিসহ)

প্রেরণা চিঠি বিনোদন

তিনি ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী সুন্দরী। মিষ্টি চেহারা অধিকারী নায়িকা লাখো ভক্তের হৃদয়ে ঝর তুলেছেন। বদ মেজাজি হিসেবেও মিডিয়ায় তাঁর বদনাম আছে। এরপরেও তিনি অনন্য। বলছিলাম পরীমনির কথা। আজ তাঁর জন্মদিন। ২৪ টি বসন্ত হারিয়ে গেল পরীর জীবন থেকে। তাই পরীমনি জন্মদিনটিকে আলাদাভাবেই উপভোগ করেন। উদযাপনও করেন ভিন্ন আঙ্গিকে।

জন্মদিনের প্রথম প্রহরে প্রিয় মানুষদের সান্নিধ্যে কেটেছে সময়। প্রথম প্রহরেই কেটেছেন কেক।
ওই যে বলা হয়েছে বদ মেজাজি, এই টাইপ মানুষের নাকি আবার থাকে বিশাল হৃদয় -এটা ভক্তদের কথা। তবে কাজে তিনি তা বরাবরই পরিচয় দিয়ে এসেছেন এমনটা। জন্মদিনেও মিলল সে পরিচয়।

দ্বিতীয় ধাপে, অনাথ ও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে জন্মদিন পালন করলেন পরীমনি। হাসিমুখের অজস্র শিশু মুখের সাথে কাটানো দিনময় সেসব ছবি শেয়ার করেছেন নিজের ফেসবুক টাইমলাইনে। ছবিতে দেখা যাচ্ছে পরীমনি বাচ্চাদের সাথে হাসিখুশি অবস্থায় কখনো আনন্দ করছেন, বেলুন ফুলাচ্ছেন আবার কখনো তাদেরকে ভালোমন্দ খাওয়াচ্ছেন।

অবশ্য শিশুরাও যে চুপচাপ পরীর আদর আপ্যায়ন নিয়েছে তা নয়। তারাও তাদের প্রিয় আপুকে ভালোবাসে, এর এটা লিখেই একটা প্ল্যাকার্ড টানিয়েছে ঘরে।

পরীমনির জন্মদিনে তৃতীয় আয়োজনে থাকছে গণমাধ্যম কর্মীদের সাথে আনন্দময় সময় অতিক্রম করা। রাজধানীর বনানীর একটি রেস্টুরেন্টে এ আয়োজন করা হয়েছে।