জরুরিভাবে ঢাকায় আনা হলো করোনা আক্রান্ত এমপি সালমাকে

দুর্ঘটনা প্রধান খবর

করোনাভাইরাসে আক্রান্ত রাজবাড়ীর সংরক্ষিত মহিলা আসনের এমপি সালমা চৌধুরী রুমাকে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে ঢাকায় নেয়া হয়েছে। সোমবার (০৩ আগস্ট) দুপুর আড়াইটার দিকে রাজবাড়ী কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে সেনাবাহিনীর হেলিকপ্টার এমপি রুমাকে নিয়ে ঢাকায় উদ্দেশ্যে রওনা হয়। এ সময় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যসহ এমপির স্বজন, চিকিৎসকসহ অনেকেই উপস্থিত ছিলেন। এর আগে সকালে করোনায় আক্রান্ত এমপি সালমা চৌধুরী রুমাকে রাজবাড়ী সদরের করোনা হাসপাতালে ভর্তি করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকায় পাঠানোর সিদ্ধান্ত নেয়া হয়।

সালমা চৌধুরী রুমার ভাই গোলাম মোস্তফা চৌধুরী রন্টু বলেন, আমার বোন রুমা করোনায় আক্রান্ত। উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারে তাকে ঢাকায় পাঠানো হয়েছে। সবার কাছে বোনের সুস্থতার জন্য দোয়া চাই। ঈদের দুদিন আগে করোনা পরীক্ষার জন্য তার নমুনা দেয়া হয়। রোববার তার করোনা পজিটিভ রিপোর্ট আসে। রাজবাড়ীর সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম বলেন, এমপি রুমাকে রাজবাড়ী হাসপাতাল থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়া হয়েছে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় জরুরিভাবে তাকে ঢাকায় পাঠানো হয়।

সিভিল সার্জন বলেন, এখন পর্যন্ত জেলায় এক হাজার ২৭৭ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এর মধ্যে সুস্থ হয়েছেন ৬৯৭ এবং মৃত্যু হয়েছে ১০ জনের। এ পর্যন্ত আট হাজার ৬১৬ জনের নমুনা পরীক্ষার জন্য পাঠিয়ে ছয় হাজার ৬১১ জনের রিপোর্ট পাওয়া গেছে। কিছু রিপোর্ট পাওয়া বাকি আছে।
রাজবাড়ী সদর থানা পুলিশের ওসি স্বপন মজুমদার বলেন, কাজী হেদায়েত হোসেন স্টেডিয়াম থেকে মহিলা এমপি রুমাকে হেলিকপ্টারযোগে ঢাকায় পাঠানো হয়েছে।