জানা গেল ‘সালমানের’ সঙ্গে ‘ঐশ্বর্য রাই’-এর অভিনয় না করার মূল কারণ!

বলিউড বিনোদন

১৯৯৯ সালে মুক্তি পায় ‘হাম দিল দে চুকে সানাম’। কিন্তু, সঞ্জয় লীলা বনশালির ওই সিনেমার পরই বিচ্ছেদ হয়ে যায় সালমান খান এবং ঐশ্বর্য রাই-এর।

যে কারণে সালমানের সঙ্গে অভিনয় করবেন না ঐশ্বর্য:- সালমানের উপর শারীরিক এবং মানসিক অত্যাচারের অভিযোগ করে, সম্পর্ক থেকে সরে দাঁড়ান রাই সুন্দরী। সাংবাদিকদের ডেকে সালমানের সঙ্গে বিচ্ছেদের খবর প্রকাশ্যে আনেন রাই।

ফলে, ওই সিনেমার পর থেকে এখনও পর্যন্ত বলিউডের ‘ভাইজান’-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে দেখা যায়নি ঐশ্বর্যকে। কিন্তু, জানেন কি ‘হাম দিল দে চুকে সানাম’-এর পর সুরজ বরজাতিয়ার ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমাও ঐশ্বর্যকে প্রস্তাব দিয়েছিলেন পরিচালক?

জানা যায়, ‘হাম সাথ সাথ হ্যায়’ সিনেমায় সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ারের প্রস্তাব দেওয়া হয় রাই-কে। কিন্তু, ঐশ্বর্য কোনওভাবেই সুরজের ওই সিনেমার জন্য ‘হ্যাঁ’ করেননি রাই। সালমানের বিপরীতে কখনওই তিনি অভিনয় করেবন না বলে স্পষ্ট জানিয়ে দেন।

সালমানের বিপরীতে অভিনয়ের জন্য ব্যক্তিগত স্তরে নয়, কাজের দিক থেকে যেন ভেবে দেখেন ঐশ্বর্য, এমন প্রস্তাবও দেন পরিচালক। কিন্তু, সালমানের সঙ্গে স্ক্রিন শেয়ারর জন্য মানসিক দিক থেকে তিনি একেবারেই তৈরি নন বলে স্পষ্ট জানান ঐশ্বর্য।

তবে ‘হাম সাথ সাথ হ্যায়’-ই শুধু নয়, এর আগে ‘দিল তো পাগল হ্যায়’ এবং ‘কুছ কুছ হোতা হ্যায়’-এর মত সিনেমার ক্ষেত্রেও না করে দিয়েছিলেন ঐশ্বর্য  রাই বচ্চন। -জিনিউজ