জেনেনিন বিরাটের সঙ্গে বিয়ের আগে যাদের সাথে সম্পর্কে জড়িয়েছিলেন অনুষ্কা

ক্রিকেট খেলাধুলা

বলি থেকে ক্রিকেট বিশ্বের চর্চ্চিত জুটি। কয়েক মাস আগে লুকিয়ে ইতালির তাসকানিয়ে দূর্গে রাজকীয় ভাবে বিয়ে সেরেছেন। নিশ্চয়ই আর বলতে হবে না তাঁরা কার। হ্যাঁ সত্যিই। এখন দুজন দুজনকে চোখে হারান।

তাদের বিয়ের আগে প্রেম নিয়েও কিন্তু খুব একটা বেশি কিছু চোখ পড়ে নি। বা ট্রোলডও হন নি। ভাবতেও পারেনি কেউ হয়তো এরাই ভবিষ্যেত জুটি বাঁধতে পারেন। এবার জেনে নিন,  বিরাটের সঙ্গে বিয়ের আগে অনুষ্কা যে সমস্ত তারকার দের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন:-

১. রনবীর সিং- আর কয়েকদিন পরেই হলি-বলি খ্যাত দীপিকার সঙ্গে সাত পাকে বাঁধা পড়বেন। ব্যান্ড বাজা বরাত সিনেমা শ্যুটিং-এর সময় রনবীরের প্রেমে পড়েন।

২. সুরেশ রায়না – যে জগতের তারকা এখন স্বামী সেই জগগতেরই তারকার সঙ্গে এককালে সম্পর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

৩. শাহিদ কাপূর – মীরা পতি শাহিদ একসময়ে অনুষ্কার প্রেমে পাগল ছিলেন । কিন্তু সে সম্পর্ক বেশিদিন টেঁকেনি। এদের একসময় প্রকাশ্যে চুম্বন করতেও দেখা গেছে।

৪. রনবীর কাপূর – এ দিল হে মুশকিলে এই জুটি দারুন সাফল্য পেয়েছিলেন । প্রকাশ্যে না হলেও গোপনে নাকি এদের দারুন প্রেম জমেছিল।

৫. অর্জুন কাপূর – বনি কাপূরের প্রথম পক্ষের ছেলের সঙ্গে রনবীর সিং – এর সঙ্গে ব্রেক আপের পর বেশ কয়েবার দেখা গেছে । স্টুডিওতেও একে ওপরের সঙ্গে থাকতেন অনেক্ষন ধরে। তবে প্রকাশ্যে আসেনি।

৬. জোহেব উইসূফ – মডেলিং করার সময় দুবছর জোহেবের সঙ্গে প্রেম করেছেন অনুষ্কা ।