জেনেনিন যে কারণে যমজ সন্তানদের বিদেশে রেখে এলেন সানি লিওন

বিনোদন হলিউড

মহারাষ্ট্রের লাতুর থেকে নিশাকে দত্তক নেন সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবার।  মাত্র ২১ মাস বয়সের কন্যা সন্তানকে দত্তক নেন সানি-ড্যানিয়েল।  ডিজনিল্যান্ডে গিয়ে ধুমধাম করে নিশার জন্মদিনও পালন করেন সানি।  নিশার জন্মদিনের কয়েকদিন পরই ফের ২ সন্তানের মা হন সানি।
সারোগেসি পদ্ধতিতে নোয়া এবং এশার নামে যমজ সন্তানের জন্ম হয় সানি লিওন এবং ড্যানিয়েল ওয়েবারের।  ৩ সন্তানের মা হওয়ার পর থেকেই ফের খবরের শিরোনামে উঠে আসতে শুরু করেন সানি লিওন।  সানির মা হওয়ার খবরে কটাক্ষ করতে শুরু করেন ‘টেলিভিশন কুইন’ রাখি সাওয়ান্তও।  যদিও, সমালোচনার কোনও জবাবই দেননি সানি।
আর এবার সানি কি বললেন জানেন? প্রাক্তন পর্নস্টার বলেন, মাত্র ৮ মাসের মধ্যে তাঁরা ৩ সন্তানের বাবা-মা হয়েছেন।  নিশাকে দত্তক নেওয়ার কয়েকদিন পর থেকেই তাঁরা আরও বড় পরিবারের পরিকল্পনা করছিলেন।  নোয়া এবং এশারের জন্মের পর তাঁদের সেই স্বপ্ন স্বার্থক হয়েছে বলেও জানান সানি লিওন।
শুধু তাই নয়, নোয়া এবং এশারকে দত্তক নেওয়ার পর, নিশা এখন বড় দিদির ভূমিকা পালন করছে বলেও জানান সানি।  পাশাপাশি শিগগিরই নোয়া এবং এশারকে ভারতে নিয়ে আসা হবে বলেও মন্তব্য করেন বলিউডের এই অভিনেত্রী।