জেনে নিন কিভাবে ভয়েস ক্লিপের মাধ্যমে ফেসবুকে স্ট্যাটাস দিবেন

নিজেদের সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মকে আরও বেশি সমৃদ্ধ করার জন্য ফেসবুক তাদের প্ল্যাটফর্মে একটি নতুন ফিচার পরীক্ষা করছে বলে মনে হচ্ছে। “অ্যাড ভয়েস ক্লিপ” নামের এই ফিচারে এবার আপনি ছোট ভয়েস ক্লিপ রেকর্ড করে তা পোস্ট করতে পারবেন আপনার স্ট্যাটাস হিসাবে।

যদিও এখনো খুব কম গ্রাহকের প্রোফাইলে এই নতুন ফিচার দিয়েছে মার্কিন সোশ্যাল মিডিয়া জায়েন্ট। “নতুন এই ভয়েস ক্লিপ ফেসবুক ব্যাবহারকারীদের নিজেদের এক্সপ্রেস করার নতুন মাধ্যম দিবে বলে জানিয়েছেন ফেসবুকের এক কর্মকর্তা।

ফেসবুকের এই আকর্ষনীয় নতুন ফিচার ফেসবুক ব্যবহারের অভিজ্ঞতা বদলে দেবে ব্যবহারকারীদের। এছাড়াও খুব সজজেই আপডেট করা যাবে ভয়েস ক্লিপ। ফলে আশা করা হচ্ছে মানুষ আরও বেশি পরিমানে কনটেন্ট শেয়ার করবেন ফেসবুকে। এছাড়াও মানুষ নিজের ভাষায় সহজেই আপডেট করতে পারবেন তাদের মনের কথা।

একটি ব্লগে ফেসবুক জানিয়েছে “অ্যাড ভয়েস ক্লিপ” অপশনে ক্লিক করে পোস্ট করা যাবে ভয়েস ক্লিপ। “অ্যাড ভয়েস ক্লিপে ক্লিক করে রেকর্ড করতে হবে আপনার মেসেজ। রেকর্ড করে পোস্ট করার আগে আপনি শুনে নিতে পারবেন আপনার রেকর্ডিং। এরপর আপনি নিজের নিউজ ফিডে পোস্ট করতে পারবেন।যদিও কবে থেকে শুরু হবে এই ফিচার সেই বিষয়ে কিছু জানানো হয়নি ফেসবুকের তরফ থেকে।

Comments

comments

Leave A Reply

Your email address will not be published.