জয়ের পর সাকিবদের প্রশংসা করে যা বললেন উইলিয়ামসন

ক্রিকেট খেলাধুলা

হায়দ্রাবাদের সাথে আগের দেখাতেই ব্যাট হাতে গেইল একাই ধসিয়ে দেন হায়দ্রবাদের বোলিং লাইন আপ। তবে আজকে ব্যার্থ ছিলেন ক্রিস গেইল। করেছেন ২৩ রান।

আর ক্রিস গেইলের পরের ব্যাটসম্যানগুলোতো ব্যস্ত ছিলেন আসা যাওয়ার মাঝেই। সেই চাপ ধরে রেখেই সাকিব-রশিদের দুর্দান্ত বোলিংয়ে ১৩ রানে ম্যাচ জিতেছে সানরাইজার্স হায়দ্রাবাদ।

এই জয়ে ৭ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে টেবিলের দুইয়ে উঠে এসেছে তারা। টাইগার অলরাউন্ডার সাকিব আল হাসান ব্যাট হাতে ২৯ বলে ২৮ রানের ইনিংস খেলার পর বল হাতে ৩ ওভারে ১৮ রান দিয়ে নিয়েছেন ২ উইকেট। আর তাতেই জয় নিশ্চিত হয়েছে হায়দ্রাবাদের।

ম্যাচ শেষে হায়দ্রাবাদ দলপতি কেন উইলিয়ামসন বোলারদের প্রশংসায় ভাসিয়েছেন। সাকিব-রশিদদের দুর্দান্ত লড়াইয়ে মুগ্ধ হয়েছেন তিনি। তবে দলের ব্যাটিং নিয়ে কিছুটা আক্ষেপ করেছেন তিনি।

পাঞ্জাবের বিপক্ষে যে ধরণের উইকেটে খেলেছে হায়দ্রাবাদ, এমন উইকেটে ১৮০-৯০ রান করা সম্ভব নয় বলেও জানিয়েছেন তিনি। তবে দল যদি ১৫৫ রানের মতো করতে পারতো তাহলে প্রতিযোগিতামূলক সংগ্রহ হতো বলে ধারণা হায়দ্রাবাদ অধিনায়কের।

এই প্রসঙ্গে উইলিয়ামসন বলেছেন, আমরা সত্যিই ১৮০-১৯০ রানের সারফেসে খেলিনি। পাঞ্জাব সত্যিই ভালো বোলিং করেছে। কিন্তু আমাদের ছেলেরা আসলেই কঠিন লড়াই করেছে। এমন রান করেও জয় পাওয়া দারুণ ব্যাপার। ব্যাট হাতে আমাদের আরও ভালো করতে হবে। এই ধরণের উইকেটে ১৫৫ প্রতিযোগিতামূলক সংগ্রহ। বোলাররা সত্যিই ভালো করেছে।