টসে হেরে বোলিং এ হায়দরাবাদ, সাকিবসহ দেখেনিন ২ দলের একাদশ…

ক্রিকেট খেলাধুলা

২০১৮ সালের ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) আসরে মোট আটটি ম্যাচ খেলেছে হায়দরাবাদ। যার মধ্যে ছ’টি ম্যাচে জয় পেয়েছে সাকিব-উইলিয়ামসনের দল। হার মাত্র দু’টি ম্যাচে। ৮ ম্যাচ থেকে ১২ পয়েন্ট নিয়ে পযেন্ট টেবিলে সবার শীর্ষে।

অন্য দিকে, দিল্লি ডেয়ারডেভিলস এখনও পর্যন্ত খেলেছে মোট নয়টি ম্যাচ। যার মধ্যে ছয়টিতেই হারতে হয়েছে। জয় এসেছে মাত্র তিনটি ম্যাচে। নয় ম্যাচ থেকে দিল্লির সংগ্রহ মাত্র ছয় পয়েন্ট। লিগ টেবিলের সপ্তম স্থানে রয়েছে দিল্লি ডেয়ারডেভিলস। লিগের এখন যা অবস্থা তাতে যেকোনও দলই প্লে-অফে পৌঁছতে পারে। তবে কাজটা কঠিন নীচের দিকে থাকা চারটি দলের জন্য।

আজ শনিবার ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দ্বিতীয় ম্যাচে হায়দরাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্বাগতিকদের প্রতিপক্ষ এ আসরে সবচেয়ে দুর্বল প্রতিপক্ষ দিল্লি। রাতে আজকের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি সাকিব আল হাসানের সানরাইজার্স হায়দরাবাদ এবং দিল্লি ডেয়ারডেভিলস।

Sunrisers Hyderabad (Playing XI): Alex Hales, Shikhar Dhawan, Kane Williamson(c), Manish Pandey, Shakib Al Hasan, Yusuf Pathan, Wriddhiman Saha(w), Bhuvneshwar Kumar, Rashid Khan, Siddarth Kaul, Sandeep Sharma

Delhi Daredevils (Playing XI): Prithvi Shaw, Naman Ojha, Shreyas Iyer(c), Rishabh Pant(w), Glenn Maxwell, Vijay Shankar, Daniel Christian, Liam Plunkett, Amit Mishra, Avesh Khan, Trent Boult

 

 

 

 

এখনও পর্যন্ত আইপিএলের ইতিহাসে মোট দশবার মুখোমুখি হয়েছে এই দুই দল। যার মধ্যে সানরাইজার্স হায়দরাবাদ জিতেছে ছ’টি ম্যাচে এবং দিল্লি ডেয়ারডেভিলস জিতেছে চারটি ম্যাচে।

হায়দরাবাদ শিবিরে স্বস্তির খবর হল চোট সারিয়ে পুরোদমে ম্যাচের আগের দিন প্র্যাকটিস করছেন ভুবনেশ্বর কুমার। তবে, ভুবিকে খেলানো হবে কি না, সেই বিষয়ে এখনও কোনও চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়নি। কারণ ডান-হাতি এই পেস তারকার অনুপস্থিতিতে দু’টি ক্লোজ ম্যাচ কেবল বোলারদের দক্ষতায়ই জিতে নেয় হায়দরাবাদ। ফলে ভুবি সুস্থ হলেও তাকে প্রথম একাদশে খেলানো হবে কি না তার সিদ্ধান্ত আজ ম্যাচের আগে নেবে হায়দরাবাদ কর্তৃপক্ষ।

ভারতীয় সংবাদ মাধ্যমটি জানিয়েছে, উইনিং কম্বিনেশনে বদল আনতে চান না অধিনায়ক শ্রেয়াস আইয়ার। একই দল নিয়ে হায়দরাবাদের বিরুদ্ধে মাঠে নামতে চান তিনি। ফলে ম্যাক্সিকে ছাড়া নামার ঝুঁকি যে শ্রেয়স নেবে না তা তাঁর এই সিদ্ধান্ত থেকেই স্পষ্ট।