টস জিতে ফিল্ডিংয়ে মাশরাফির রংপুর সিলেট শেষ সংগ্রহ ১২২

ক্রিকেট খেলাধুলা

টস জিতে ফিল্ডিংয়ে মাশরাফির রংপুর সিলেটের শেষ সংগ্রহ ১২২ রানে ৩ উইকেট ১৫ ওভারে। 

পয়েন্ট তালিকায় দুই দলের অবস্থান খুবই কাছাকাছি। রংপুর রাইডার্স চতুর্থ স্থানে আছে ৮ পয়েন্ট নিয়ে। আর এক পয়েন্ট কম নিয়ে সিলেট সিক্সার্স আছে তাদেরই পরে। তাই দুই দলের কাছে আজকের ম্যাচটি খুবই গুরুত্বপূর্ণ। যে দল জিতবে, তারাই এগিয়ে যাবে। চট্টগ্রাম জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এমন গুরুত্বপূর্ণ  ম্যাচে টস জিতে ফিল্ডিংয়ে নেমেছে রংপুর।

অধিনায়ক মাশরাফি বিন মুর্তজার চমৎকার একটি ইনিংসের ওপর ভর করে আগের ম্যাচে রংপুর রাইডার্স নাটকীয় জয় পেয়েছিল। চিটাগং ভাইকিংসের বিপক্ষে সে ম্যাচে বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক ওয়ানডাউনে ব্যাট করতে নেমে মাত্র ১৭ বলে ৪২ রানের দারুণ একটি ইনিংস খেলেন, যাতে চারটি চার ও তিনটি ছক্কার মার ছিল।

সে ম্যাচ জিতে রংপুর পয়েন্ট টেবিলে কিছুটা ভালো অবস্থানে উঠে আসে। অথচ শুরুতে তাদের অবস্থান ছিল খুবই নাজুক। বেশ কয়েক রাউন্ড পয়েন্ট তালিকায় তলানিতে ছিল তারা। আজ জিততে পারলে তাদের অবস্থান আরো সুসংহত হবে।

অন্যদিকে শুরুতে বেশ সুদৃঢ় অবস্থানে ছিল সিলেট। ছিল শীর্ষস্থানে। মাঝখানে কয়েকটি ম্যাচ ভালো খেলতে না পেরে নাসির হোসেনের দলটি কিছুটা পিছিয়ে পড়ে।

তবে শক্তির বিচারে কিছুটা এগিয়ে থাকবে রংপুর। তাদের দলে আছেন বেশ কয়েকজন বিশ্বমাতানো তারকা। আর অধিনায়ক মাশরাফি তো দলের প্রাণভোমরা। তিনি থাকা মানে দলের শক্তি অনেকাংশে বেড়ে যাওয়া। তাই বলে সিলেটকে দুর্বল ভাবা যাবে না। প্রতিরোধ গড়ে তোলার মতো সামর্থ্য তাদেরও আছে।