টস জিতে বোলিং এ হায়দরাবাদ, সাকিবসহ দেখেনিন ২ দলের একাদশ…

ক্রিকেট খেলাধুলা

মহেন্দ্র সিং ধোনি মানে সাফল্য, ধোনি মানেই নতুন কিছু। আইপিএলেও তার বিন্দুমাত্র ব্যতিক্রম ঘটেনি। তার ছোঁয়ায় দুই বছর নিষেধাজ্ঞা কাটিয়ে ফিরেও পুরোনো ছন্দে চেন্নাই সুপার কিংস। চলমান আইপিএলে চার ম্যাচের তিনটিতে জয় তুলে নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয়তে দলটি।

তবে এবার শীর্ষস্থান অর্জনের লক্ষ্যে রোববার (২২ এপ্রিল) হায়দরাবাদের বিপক্ষে নামবে সুপার কিংসরা। হায়দরবাদও এই আসরে বেশ ছন্দে রয়েছে। বিশেষ করে টাইগার অলরাউন্ডার সাকিব-কেন উইলিয়ামনস ও রশিদ খানের হাত ধরে তারাও শিরোপার অন্যতম দাবিদার।

সব মিলিয়ে বলা যায় আজকের লড়াই হবে শেয়ানে শেয়ানে, টক্কর হবে ব্যাট-বলে। আর সেই যুদ্ধ শুরু হবে রাজীব গান্ধী স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল সাড়ে চারটা।

তবে তার আগে বিস্তারিত জেনে নিন চেন্নাইয়ের শক্তি ও দূর্বলতাগুলো।

Chennai Super Kings (Playing XI): Shane Watson, Ambati Rayudu, Suresh Raina, Faf du Plessis, MS Dhoni(w/c), Sam Billings, Dwayne Bravo, Ravindra Jadeja, Deepak Chahar, Karn Sharma, Shardul Thakur

Sunrisers Hyderabad (Playing XI): Wriddhiman Saha(w), Kane Williamson(c), Yusuf Pathan, Manish Pandey, Deepak Hooda, Shakib Al Hasan, Ricky Bhui, Bhuvneshwar Kumar, Rashid Khan, Billy Stanlake, Siddarth Kaul

 

 

 

 

 

পিচ এন্ড কন্ডিশন
আজ রাজীব গান্ধী স্টেডিয়ামের পিচ ব্যাটসম্যানদের বিপক্ষে কথা বলার সম্ভবনাই বেশি। স্পিনারদের পাশা-পাশি পেসাররাও স্লোয়ার

সানরাইজার্স হায়দরাবাদ দুই
চেনাই সুপার কিংস চার।

পয়েন্ট টেবিলে অবস্থান
দ্বিতীয়তে

করে ফয়দা লুটতে পারেন। তাই টস জিতে ব্যাটিং নেয়াটাই অনেক বেশি উত্তম হবে।

পরিবর্তন
সম্ভবনা নেই।

পজিশন
ইনজুরি কাটিয়ে এক ম্যাচ পর ফিরেই দারুণ ইনিংস খেলেন সুরেশ রায়না। শতভাগ ফিট ধোনি। সবকিছু মিলিয়ে যুদ্ধের জন্য প্রস্তুত চেন্নাই সুপার কিংস। আর এই যুদ্ধে সম্মুখভাবে ব্যাট হাতে নেতৃত্ব দেবেন গেল ম্যাচে সেঞ্চুরি হাঁকানো শেন ওয়াটসন ও আমবাতি রাইডু। রায়না থাকবেন তৃতীয়তী। দীর্ঘ ক্যারিয়ারে এই জায়গাটায় ভালো খেলে দখলে নিয়েছেন তিনি। সে ক্ষেত্রে চারে ধোনি এবং পাঁচে বিলিংস। আর শেষের দিকে ধুম ধাড়াক্কা চার-ছক্কার জন্য রয়েছেন ব্রাভো ও জাদেজা।

দলের বড় সংগ্রহের জন্য ওয়াটাসনের এই সুন্দর ইনিংসই যথেষ্ট।
সম্ভাব্য একাদশ
শেন ওয়াটসন, আমবাতি রাইডুম, সুরেশ রায়না, মহেন্দ্র সিং ধোনি (উইকেটরক্ষক ও অধিনায়ক), স্যাম বিলিংস, ডোয়াইন ব্রাভো, রবীন্দ্র জাদেজা, ক্রুন শর্মা, দীপক চাহার, শার্দূল ঠাকুর, ইমরান তাহির।

বিদেশি কোটায় চার ক্রিকেটার
শেন ওয়ানটসন, স্যাম বিলিংস, ব্রাভো, ইমরান তাহির

পরবর্তী ম্যাচ
২৫ তারিখ রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে নামবে।