তার ঘাটতি পূরণ করা অসম্ভব বললেন হায়দ্রাবাদের উইলিয়ামসন

ক্রিকেট খেলাধুলা

নিষেধাজ্ঞার কারণে চলতি আইপিএলে খেলতে পারছেন না অস্ট্রেলিয়ার বাঁহাতি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার। আর তার অভাবটা আইপিএলের শুরুতে ভালোভাবেই টের পেয়েছে হায়দ্রাবাদ।

২০১২ সাল থাকে হায়দ্রাবাদের হয়ে খেললেও ২০১৩ আইপিএল মৌসুম থেকে দলের সর্বোচ্চ রান সংগ্রহকারী ব্যাটসম্যান ছিলেন তিনি। এমনকি হায়দ্রাবাদ যেবার তার অধীনে শিরোপা জিতে সেবার দলের হয়ে একাই ৮৪৮ রান করেছিলেন এই বাঁহাতি ব্যাটসম্যান।

আর এর আগের মৌসুমেও করেছেন প্রায় ৭০০’র মত রান। প্রত্যেক মৌসুমেই দলকে ওপেনিংয়ে দুর্দান্ত সূচনা এনে দিতেন তিনি। কিন্তু এবারের মৌসুমে তিনি নেই বিঁধায় ব্যাটিংয়ের দিক দিয়ে খানিকটা দুর্বল সাকিবরা।

তবে ইংলিশ ব্যাটসম্যান অ্যালেক্স হেলসকে দিয়ে ওয়ার্নারের ঘাটতি পূরণ করার চেষ্টা করছে টম মুডি শিষ্যরা। কিন্তু অধিনায়ক কেন উইলিয়ামসন মনে করেন ওয়ার্নারের ঘাটতি কোনভাবেই মেটানো সম্ভব নয়।

ওয়ার্নারকে টি-টুয়েন্টির অন্যতম সেরা ব্যাটসম্যান হিসেবে আখ্যায়িত করেন বর্তমান হায়দ্রাবাদ দলপতি। কোহলিদের বিপক্ষে ম্যাচে মাঠে নামার আগে এক সাক্ষাতকারে উইলিয়ামসন বলেন,

‘কোন ভাবেই ওয়ার্নারের ঘাটতি পূরণ করা সম্ভব নয়। আমি মনে করি এটা অসম্ভব। বর্তমান সময়ে টি-টুয়েন্টি ফরম্যাটের অন্যতম সেরা ব্যাটসম্যান এই বাঁহাতি ওপেনার। আর বিগত কয়েক মৌসুমে হায়দ্রাবাদের সেরা ব্যাটসম্যান ছিলেন তিনি।’

উল্লেখ্য যে, টেবিলের শীর্ষে থাকা সানরাইজার্স হায়দ্রাবাদ সোমবার মুখোমুখি হবে ভিরাট কোহলি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর। বাংলাদেশ সময় রাত সাড়ে আটটায় শুরু হবে ম্যাচটি।