তিন অভিনেত্রীর প্রশংসায় শাহরুখ!

বিনোদন
আনন্দ এল রাইয়ের নতুন সিনেমার কাজে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান। সিনেমাটিতে তার বিপরীতে দেখা যাবে আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফকে। তারকা বহুল এ ছবির শুটিংয়ে এরইমধ্যে অংশ নিয়েছেন কারিশমা কাপুর, কাজল, রানী মুখার্জী ও দীপিকা পাডুকোন।
দীর্ঘ ক্যারিয়ার জীবনে শাহরুখ অভিনয় করেছেন বলিউডের প্রায় সব অভিনেত্রীর সঙ্গে। কিন্তু তাদের মধ্য থেকে ৩ জনকে ‘ভালো মানুষ গড়ার কারিগর’ হিসেবে আখ্যায়িত করেছেন তিনি। সহ-অভিনেত্রীরা হলেন মাধুরী দীক্ষিত, কারিনা কাপুর ও আলিয়া ভাট।
তাদের সঙ্গে কোলাজ ছবি প্রকাশ করে শাহরুখ লেখেন, ‘এই তিন সুন্দরী নারীর অবদান আমার জীবনে অনেক। তারা আমাকে একজন ভালো মানুষ হিসেবে গড়ে তুলতে সাহায্য করেছেন। তোমাদের ধন্যবাদ। সবসময় এমনই দৃঢ় ও বিনয়ী ব্যক্তিত্বের মানুষ হয়ে থেকো।’
তবে আলিয়া, মাধুরী ও কারিনাকে কেন বিনয়ী ও দৃঢ় থাকার উপদেশ দিলেন শাহরুখ তা নিশ্চিত হওয়া না গেলেও ধারণা করা হচ্ছে তার নতুন সিনেমায় বিশেষ চরিত্রে দেখা যেতে পারে এ তিন অভিনেত্রীকে। সব বয়সী নায়িকাদের সঙ্গেই মানিয়ে যেতে পারেন ‘কিং অফ রোমান্স’ অভিনেতা শাহরুখ খান। সম্প্রতি ‘দিল তো পাগল হ্যায়’ জুটি মাধুরী, ‘ডন’ অভিনেত্রী কারিনা ও ‘ডিয়ার জিন্দেগি’ অভিনেত্রী আলিয়া ভাটের সঙ্গে তোলা ৩টি ছবি কোলাজ করে টুইটারে প্রকাশ করেছেন শাহরুখ। আর এর সঙ্গেই রয়েছে এ তিন অভিনেত্রীর প্রতি বিশেষ উপদেশ!